সাতক্ষীরায় চা বিক্রেতার মস্তকবিহীন মরদেহ উদ্ধার

দেশজুড়ে

আগস্ট ৩১, ২০২২ ৫:৪৮ অপরাহ্ণ

মনিরুজ্জামান মনি, সাতক্ষীরা

সাতক্ষীরা শহরের বাইপাস সড়কের বকচরা এলাকা থেকে উদ্ধার হওয়া মস্তক বিহীন গলাকাটা মরদেহের অবশেষে পরিচয় মিলেছে। তিনি পেশায় পুরাতন সাতক্ষীরা এলাকার একজন চা বিক্রেতা। বুধবার সকাল ১০টার দিকে শহরের সুলতানপুর এলাকার এক নারী এসে ওই মরদেহ তার স্বামী ইয়াছিন আলীর বলে দাবী করেন। পুলিশ ওই নারীকে থানায় এনে তার কাছ বিস্তারিত জানার চেষ্টা করে। এর আগে বুধবার ভোরে বকচরা এলাকার বাইপাস সড়কের পাশে একটি জলাশয়ে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয় জনতা পুলিশে খবর দেয়। নিহত ইয়াছিন আলী (৩৮) শহরের সুলতানপুর আতির আমবাগান এলাকার শাহবাজ আলীর পুত্র। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স.ম কাইয়ুম জানান, শহরের সার্কিট হাউজ ক্রসিংয়ের অদুরে বকচরা এলাকায় বাইপাস সড়কের উপর রক্তের দাগ ও সেখানে পড়ে থাকা একটি জুতা দেখে স্থানীয়রা সেখানে ভিড় জমায়। এরপর তারা পাশের জলাশয়ে মরদেহ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

ধারণা করা হচ্ছে, দূর্বৃত্তরা রাতের কোন এক সময় ওই ব্যক্তিকে হত্যা করে তার মরদেহ বাইপাস সড়কের পাশে জলাশয়ে ভাসিয়ে দিয়ে চলে গেছে। মরদেহ থেকে মস্তক বিচ্ছিন্ন ও গলাকাটা অবস্থায় ছিল।

নিহতের স্ত্রী তাসলিমার বরাত দিয়ে তিনি আরো বলেন, স্থানীয় বিরোধের কারণে তাকে হত্যা করা হতে পারে। তবে, তার স্ত্রীকে থানায় এনে তার কাছে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি জুতা উদ্ধার করা হয়েছে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, এ ঘটনার জানার পরপরই ভোরে সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *