সাকিব কোভিড নেগেটিভ, দলে ফিরবেন দুপুরে

খেলা স্লাইড

মে ১৩, ২০২২ ১২:১১ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেই কোভিড পজিটিভ হয়ে নিজের বাসায় আইসোলেশনে ছিলেন সাকিব আল হাসান। এর জন্য ছিটকে গিয়েছিলেন শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট থেকে। নতুন খবর হচ্ছে, তিনি বর্তমানে কোভিড নেগেটিভ।

জানা গেছে, শুক্রবার দুপুর থেকেই তিনি দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন। আগামী রোববার চট্টগ্রামে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টও খেলার সম্ভাবনা রয়েছে অভিজ্ঞ এই অলরাউন্ডারের।

চট্টগ্রামে সোমবার থেকে দলের অনুশীলন শুরু হলেও বাড়তি ছুটি নিয়ে সাকিব যুক্তরাষ্ট্রে ছিলেন পরিবারের সঙ্গে। মঙ্গলবার দেশে ফেরার পর কোভিড পরীক্ষায় তিনি পজিটিভ হন।

চোটের কারণে চট্টগ্রাম টেস্টে বাংলাদেশ এমনিতেই পাচ্ছে না নিয়মিত একাদশের দুই ক্রিকেটার স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ও ফাস্ট বোলার তাসকিন আহমেদকে। এখন সাকিবকে হারানোর আশঙ্কাও দলের জন্য বড় ধাক্কা।

সাকিব সবশেষ টেস্ট খেলেছেন গত ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে মিরপুরে। এরপর নিউ জিল্যান্ড সফর থেকে ব্যক্তিগত কারণে ছুটি নেন তিনি। পরে দক্ষিণ আফ্রিকা সফরেও যাওয়া নিয়ে নাটক হয় অনেক। শেষ পর্যন্ত তিনি সেই সফরে গেলেও ওয়ানডে সিরিজ শেষেই ফিরে আসেন পরিবারের কয়েকজন সদস্য অসুস্থ থাকায়। টেস্ট সিরিজে তাই তাকে আর পায়নি দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *