শাকিব-বুবলী ইস্যুতে কারো ফোন ধরছেন না অপু বিশ্বাস

শাকিব-বুবলী ইস্যুতে কারো ফোন ধরছেন না অপু বিশ্বাস

বিনোদন স্পেশাল

অক্টোবর ৩, ২০২২ ৯:১৩ পূর্বাহ্ণ

শাকিব-বুবলীর বিয়ে ও সন্তান ইস্যুতে অপু বিশ্বাসের প্রাসঙ্গিকতা খুঁজছেন তাদের ভক্ত-দর্শকরা।

অনেকেই বলছেন, অপুর সঙ্গে শাকিব খান যেমনটি ঘটিয়েছেন একই চিত্রনাট্য ঘটতে চলেছে বুবলীর সঙ্গে!

বিভিন্ন সময়ে ঘর ভাঙার জন্য বুবলীকে ইঙ্গিত করে বক্তব্য দিয়েছেন অপু বিশ্বাস। অপুর অভিযোগ, বুবলী সব জেনে বুঝেই শাকিবকে তার জীবন থেকে নিয়ে গেছেন।

সম্প্রতি চিত্রনায়িকা বুবলীর বেবিবাম্পের ছবি প্রকাশ ও সাংবাদিকদের সঙ্গে রহস্যময় কথাবার্তার সূত্র ধরে অনেকেই বলছেন, এই নায়িকার সঙ্গে শাকিবের দূরত্ব সৃষ্টি হয়েছে।

সেটি টের পেয়েই বুবলী শুক্রবার তড়িঘড়ি করে ফেসবুক স্ট্যাটাস দিয়ে নিজের সন্তান ও শাকিবের সঙ্গে সম্পর্কের বিষয়টি ঘোষণা দেন।

শাকিব খান-অপু বিশ্বাসের ছেলের জন্মদিনে বুবলীর বেবিবাম্পের ছবি প্রকাশ স্বাভাবিক কোনো বিষয় নয় বলে মনে করছেন অনেকে। ঢালিউডে এই গুঞ্জনও শোনা যাচ্ছে, শাকিব মুখ ঘুরিয়ে নিতে পারেন এমন আশঙ্কা থেকেই বুবলী সন্তানের বাবার পরিচয় প্রকাশ্যে আনেন।

বুবলীর সঙ্গে শাকিবের বর্তমান সম্পর্ক যে হৃদ্যতাপূর্ণ নয়, সেটির প্রমাণ পাওয়া গেছে গতকাল থেকে শুরু হওয়া তাদের একটি সিনেমার শুটিংয়ে। সেখানে দুজন একে অপরের সঙ্গে দূরত্ব বজায় রেখেছেন। শুটিংয়ের সময়টুকু বাদে কেউ কারো দিকে তাকানওনি।

শাকিব-বুবলী ইস্যুতে গত এক সপ্তাহজুড়ে ঢালিউড পাড়ায় তোলপাড়া চললেও এখনও পর্যন্ত মুখ খোলেননি শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

এই মুহূর্তে দুর্গাপূজা উপলক্ষে কলকাতায় রয়েছেন অপু বিশ্বাস। এ বিষয়ে ভারতের সংবাদ মাধ্যম আনন্দবাজার তার সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, অনেকেই তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছেন। কিন্তু কারওই ফোন তুলছেন না তিনি। কারণ, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনো কথাই বলতে চান না।

এর আগে, ভারতে গিয়ে শাকিবের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন তিনি। বলেছিলেন, শাকিব খানের সঙ্গে এত তাড়াতাড়ি বিয়েটা না হলে ভালো হত। এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা— সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভালো হত।

অপু বিশ্বাস অবশ্য দেশ ছাড়ার আগে শাকিবের ভূয়সী প্রশংসা করে বলে গেছেন যে, তিনি অনেক ভালো মনের মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *