মারা যাওয়ার আগে শেষ কী বলেছিলেন ঋষি!

বিনোদন

মে ৮, ২০২২ ৮:০৬ পূর্বাহ্ণ

দুই বছর আগে না ফেরার দেশে চলে যান বলিউড অভিনেতা, প্রযোজক ও পরিচালক ঋষি কাপুর। ২০২০ সালের ৩০ এপ্রিল কাপুর পরিবারে নেমে আসে শোকের ছায়া। প্রয়াত হন কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর।

তার স্মৃতি এখনো বুকে আঁকড়ে বেঁচে আছেন স্ত্রী নীতু কাপুর ও সন্তান রণবীর কাপুর। সম্প্রতি আবারো নীতু কাপুর, ঋষি কাপুরের স্মৃতিচারণ করেন। হাসপাতালে থাকাকালীন ঋষির শেষ কথা জানালেন স্ত্রী নীতু। নীতুর কথায় ২০২০ সালের ১৩ এপ্রিল শেষ কথা হয় ঋষির সাথে। আর ১৯৭৯ সালের ঐদিনই ছিল তাদের বাগদানের দিন।

এরপরই ভেন্টিলেটরে নেওয়া হয় ঋষিকে। সেই সময়টাতে অনেক কথা বলতে চাইলেও কিছুই বলতে পারতেন না তিনি। কেবল তাকিয়ে থাকতেন নীতুর দিকে। নীতু জানান, ঋষির সঙ্গে হাসপাতালে এইসব হচ্ছে এটা মেনে নেওয়াই তাঁর পক্ষে মুশকিলের ছিল।

১৩ এপ্রিল শেষ কথা হয় ঋষি-নীতুর। আর ১৪ এপ্রিল ছেলে রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার বিয়ে হয়। বাকি তারকাদের মতো কোনো ডেস্টিনেশন ওয়েডিংয়ের আয়োজন না করে একেবারে ঘরোয়া আয়োজনে বাড়িতেই সাতপাকে বাঁধা পড়েছেন তারা।

মৃত্যুর আগে ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াই করেছিলেন অভিনেতা ঋষি কাপুর। নিউইয়র্কে দীর্ঘদিন চিকিৎসার জন্য ছিলেন অভিনেতা। সেই সময় বাবার সঙ্গেই বেশির ভাগ সময় নিউইয়র্কে কাটাতেন রণবীর। সেই সময়টা পরিবার হিসেবে আরও বেঁধে থাকতে শিখেছে কাপুর পরিবার।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *