ভক্তের চিকিৎসার জন্য দুই লাখ টাকা দিলেন অনন্ত-বর্ষা

বিনোদন

জুলাই ১৫, ২০২২ ৯:৫১ পূর্বাহ্ণ

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে অনন্ত জলিল অভিনীত ‘দিন দ্য ডে’। এ সিনেমার মধ্য দিয়ে দীর্ঘদিন পর প্রেক্ষাগৃহে ফিরেছেন তিনি। মুক্তির প্রথম দিন থেকেই ছবির প্রচারে বিভিন্ন হলে ঘুরে বেড়াচ্ছেন তিনি। আজ তার এক পুরনো ভক্তের সঙ্গে সিনেমা দেখতে বগুড়া গিয়েছিলেন তিনি।

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে হেলিকপ্টারে বগুড়ার কাহালু উপজেলার কালীপাড়া ইসমাইল হোসেন উচ্চ বিদ্যালয়ে অবতরণ করেন অনন্ত জলিল ও তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। সেসময় তাদের দেখতে ভিড় করেন স্থানীয় জনগণ। সেখানে অপেক্ষা করছিলেন উপজেলার নিমারপাড়া গ্রামের সোহেল রানা (২৫)। পারিবারিক সূত্রে জানা গেছে, ছোট থেকেই দুই পায়ের সমস্যার কারণে তিনি হাঁটাচলা করতে পারেন না। ক্রাচে ভর দিয়ে চলাফেরা করতে হয় তার।

স্থানীয়রা জানান, অনেক আগে থেকেই সোহেল রানার সঙ্গে পরিচয় অনন্ত জলিলের। তাকে দেখতেই কাহালু যান এই চিত্রনায়ক। দুপুর ৩টায় বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে যান অনন্ত ও বর্ষা। সেখানে তারা দর্শকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং কিছু সময়ের জন্য দশর্কসারিতে বসে ‘দিন: দ্য ডে’ সিনেমাটি দেখেন।

পরে সোহেল রানাকে নগদ ২ লাখ টাকা ও উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ড নিয়ে যাওয়ার আশ্বাস দেন চিত্রনায়ক অনন্ত জলিল। সিনেমা দেখা শেষে সাংবাদিকদের করা বিভিন্ন প্রশ্নের জবাব দেন এই দম্পতি।

অনন্ত জলিল বলেন, ‘দর্শকরা অনেকদিন পর আবার সিনেমা দেখার জন্য হলমুখী হচ্ছে, এটাই অনেক বড় সার্থকতা।’

‘দিন: দ্য ডে’ সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত জলিলের বিপরীতে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *