বেগমগঞ্জে শিক্ষার্থী হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানবন্ধন

দেশজুড়ে

জানুয়ারি ১৩, ২০২৩ ২:৫২ অপরাহ্ণ

 

রিপন মজুমদার নোয়াখালী প্রতিনিধি,

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ১০ম শ্রেণির শিক্ষার্থী হত্যার সুষ্ঠু তদন্ত এবং হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ সময় সড়ক অবরোধ করে মানববন্ধন করেছে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত রাজগঞ্জ-ছয়ানী বাজার সড়কে চলে এ মানববন্ধন।

এ সময় শিক্ষার্থী ও অভিভাবকরা অভিযোগ করে বলেন, ‘রাজগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী ফাহিমা আক্তারের বিয়ে হয় পার্শ্ববর্তী একলাশপুর ইউনিয়নের কামদেবপুর গ্রামে। তার স্বামীর নাম সাইফুল ইসলাম রাসেল।

বিয়ের পর তারা নোয়াখালী সদর মাইজদী বাজার পুরাতন কলেজ রোডে বাসা ভাড়া নিয়ে থাকে। এক পর্যায়ে স্ত্রীকে যৌতুকের জন্য মারধর ও হুমকি দেয়।
এরই জের ধরে ৮ জানুয়ারি রাতে ফাহিমাকে পরিকল্পিতভাবে হত্যা করে।

মানববন্ধনে রাজগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন, চেয়ারম্যান মোস্তাফিজুর সেলিম, সুরঞ্জিত সেনও মাদ্রাসা উপাধ্যক্ষ মহি উদ্দিন নিহতের বাবা মো. বেল্লাল হোসেনসহ কয়েকশত শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকবৃন্দ অংশগ্রহণ করেন।

এই বিষয়ে বেগমগঞ্জে মডেল থানার অফিসার ইনর্চাজ জাহিদুল হক রনি শীর্ষ খবর কে জানান নিহতের স্বামীর বাবা শহিদ উল্যাহকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

প্রসঙ্গ ,গত ৯ জানুয়ারি সকালে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার অন্ততপুর গ্রাম থেকে ফাহিমা আক্তার (১৮) নামে গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *