বিড়াল মেলায় একসঙ্গে শাকিব-অপু-বুবলী!

বিড়াল মেলায় একসঙ্গে শাকিব-অপু-বুবলী!

দেশজুড়ে

নভেম্বর ১২, ২০২২ ১০:০৭ পূর্বাহ্ণ

ঢালিউড কিং শাকিব খান ঘিরে আলোচনায় আসেন অপু বিশ্বাস আর বুবলী। কিছুটা দূরে থাকলেও এবার বিড়াল মেলায় দেখা মিলেছে একসঙ্গে। তবে তাদের নয়, দেখা মিলেছে বিড়ালের। শাকিব খান, অপু বিশ্বাস ও বুবলী নামেই তিনটি বিড়াল অংশ নিয়েছে প্রতিযোগিতায়।

প্রথমবারের মতো বরিশালে আয়োজন করা হয় বিড়াল মেলার। শুক্রবার সন্ধ্যায় নগরীর একটি কনভেনশন হলে এ মেলার আয়োজন করা হয়। মেলায় বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয় ৪০টি বিড়াল।

মেলার আয়োজক ক্যাট/পার্সিয়ান ক্যাট সোসাইটি অব বরিশালের সমন্বয়ক আবির বিন মিজান বলেন, পশুর প্রতি ভালোবাসার জায়গা থেকেই বিড়ালপ্রেমীদের নিয়ে একটি গ্রুপ খুলি আমি ও আমার স্ত্রী। গ্রুপে অল্প সময়ের মধ্যে ব্যাপক সাড়া মেলে। তাই সবার সম্মতিতে বরিশালে বিড়াল মেলার আয়োজন করা হয়। এখানে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয় ৪০টি বিড়াল। পরে জয়ীদের পুরস্কার দেওয়া হয়।

মেলার প্রধান অতিথি জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নূরুল আলম বলেন, মেলাটি একটি চিত্তবিনোদনেরও বিষয়। বিভিন্ন যান্ত্রিক কারণে নাগরিক জীবনে আমরা হাঁপিয়ে উঠেছি। তাই মানুষকে প্রাণীদের প্রতি আরো সদয় করবে এ মেলা।

বিড়ালের নাম শাকিব-অপু-বুবলী

বিড়ালের নাম শাকিব-অপু-বুবলী

মেলায় অংশগ্রহণকারী জেবা মারিয়া অহনা বলেন, আমরা শাকিব খান, অপু বিশ্বাস ও বুবলীর নামে বিড়ালের নাম রেখেছি। কারণ বর্তমানে এর ট্রেন্ড চলছে। আমরা চার বছর ধরে বিড়াল পুষছি।

আরেক অংশগ্রহণকারী রাখি বলেন, একজন পশুপ্রেমী হিসবে আমি বিড়াল পুষছি। আজকে মেলায় এসে খুব ভালো লাগছে। চমৎকার আয়োজন। মানুষকে আরো আগ্রহী করে তুলবে পশুপ্রেমে।

অংশগ্রহণকারী ঐশ্বর্য বলেন, বিড়াল অনেক মায়াবী হয়। বিড়াল খুব সুন্দর হওয়ায় পুষছি। মেলায় এসে আমার অদ্ভুত রকমের ভালো লাগছে।

মেলায় শতাধিক দর্শনার্থী ও ৪০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। মেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *