বাবুটিপাড়া ইউনিয়ন স্বপ্নচূড়া সমাজ সংঘ কর্তৃক ৫০ টি পরিবারের মাঝে কম্বল বিতরণ

দেশজুড়ে

জানুয়ারি ২৭, ২০২৩ ৭:২৩ অপরাহ্ণ

মতিউর রহমান সরকার দুখু

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া ইউনিয়নের সামাজিক সংগঠন “বাবুটিপাড়া ইউনিয়ন স্বপ্নচূড়া সমাজ সংঘ” আজ শুক্রবার ৫০ টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছে। সংগঠনটির উপদেষ্টা ও খাদ্য পরিদর্শক সাইফুল ইসলাম সোহাগের অর্থায়নে কম্বলগুলো বিতরণ করা হয়।

বাবুটিপাড়া ইউনিয়ন স্বপ্নচূড়া সমাজ সংঘ একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। সংগঠনটি বাবুটিপাড়া ইউনিয়নের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় সংগঠনটি আজ বাবুটিপাড়া ইউনিয়নের ৩ টি গ্ৰামের(বাবুটিপাড়া,দড়ানিপাড়া ও আসাদনগর) ৫০ টি অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করে। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা মতিউর রহমান সরকার দুখু, সদস্য বশির আহমেদ, সদস্য মোঃ রবিউল আলমসহ আরো অনেকে।

সংগঠনটির উপদেষ্টা সাইফুল ইসলাম সোহাগ বলেন, “আপনারা জানেন যে বাবুটিপাড়া ইউনিয়নের যারা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ে তাদের নিয়ে আমাদের সংগঠন বাবুটিপাড়া ইউনিয়ন স্বপ্নচূড়া সমাজ সংঘ। আমরা বিভিন্ন সময় বিভিন্ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। আমাদের সংগঠনের মূল উদ্দেশ্যটা হচ্ছে সমাজের সেবা করা। সেই লক্ষ্যেই আমরা কাজ করছি। এবার যেহেতু প্রচুর শীত সেহেতু শীত থেকে রক্ষা পেতে সমাজের অসহায় শীতার্ত মানুষের মাঝে আমরা কম্বলটা বিতরণ করছি।”

সংগঠনের সদস্যরা ৫০ টি অসহায় পরিবারের লিস্ট করে তাদের বাড়ি গিয়ে কম্বলগুলো পৌঁছে দেয়‌। কম্বল পেয়ে হাসনাহেনা বেগম জানান, “কম্বল পাইয়া(পেয়ে) অনেক খুশি হইছি (হয়েছি)। আপনেতাগো( আপনাদের) বওনের (বসার) জায়গা দিতে পারি নাই। আবার আইয়েন(আসবেন)।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *