বনবাসে যাওয়ার চিন্তা শ্রীলেখার

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ৮, ২০২২ ৭:৩৬ পূর্বাহ্ণ

ভারতের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কয়েক দিন আগে জন্মদিন উপলক্ষে বাড়িতে ঘরোয়া মদ-পার্টির আয়োজন করেছিলেন। সেই পার্টিতে মদ খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিতর্কের মুখে পড়েন তিনি। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে বিভিন্ন কারণে প্রায়ই খবরের শিরোনাম হন টালিউডের এই তারকা। তবে তিনি আর বিতর্কে জড়াতে চান না। সব ছেড়ে বনবাসে যাওয়ার কথা ভাবছেন।

শ্রীলেখা বলেন, জীবনে আর বিতর্ক চাই না। যথেষ্ট বয়স হয়েছে। ভেবেছি, এবার বনবাসে যাব। তিনি আরো বলেন- যতদিন আছি, ততদিন কী পোস্ট করলাম, কী জামা-কাপড় পরলাম, কী খেলাম, কী পান করলাম, কার সঙ্গে ছবি দিলাম- সেটা আমার ব্যাপার। আমার ফেসবুক ওয়ালে যা ইচ্ছা করব। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে ভুলেও তা দেখবেন না।

পরামর্শ দিয়ে শ্রীলেখা বলেন, আপনারা আপনাদের মূল্যবান সময় ভুলেও প্লিজ তা দেখবেন না। স্বামী-স্ত্রী নিয়ে সুখে-অসুখে থাকুন। আমাকে আমার মতো থাকতে দিন।

অনলাইন নিউজ পোর্টালগুলোর কাছে অর্থ দাবি করে এই অভিনেত্রী বলেন, নিউজ পোর্টালগুলোর যারা আমাকে নিয়ে নিউজ করে ভিউস আর টাকা কামাচ্ছেন, তারা আমাকে একটা পার্সেন্টেজ দেবেন। কারণ আপনাদের রোজগার বাড়াচ্ছি। জীবন একটাই, তা আনন্দে কাটান আমাকে ক্ষ্যামা দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *