‘পরাণ’ এর সাফল্যে দেখে বড় সিদ্ধান্ত নিলেন প্রযোজক

বিনোদন স্পেশাল

আগস্ট ১০, ২০২২ ১০:০৩ পূর্বাহ্ণ

জরাজীর্ণ প্রেক্ষাগৃহ আবার প্রাণ ফিরে পেয়েছে। দীর্ঘদিন পর প্রেক্ষাগৃহে দর্শকের ভিড় আর টিকিটের জন্য দীর্ঘ লাইন দেখা গেছে। এর শুরুটা হয়েছে ঈদে মুক্তি পাওয়া ‘পরাণ’ সিনেমার মধ্য দিয়ে। এ সিনেমাটির চলচ্চিত্র শিল্পের গতি এনে দিয়েছে। সিনেমাটির সাফল্যে দেখে এবার বড় সিদ্ধান্ত নিয়েছেন ‘পরাণ’ এর প্রযোজক ও লাইভ টেকনোলজিসের ডিরেক্টর তামজীদ অতুল।

তিনি বলেন, দিনকে দিন ‘পরাণ’র সেল আরো বাড়ছে, যা দেখে আমরা উচ্ছ্বসিত। প্রত্যেক বছর, লাইভ টেকনোলজিস দুটি সিনেমা থিয়েটারে রিলিজ দেবে। আমাদের মনে হচ্ছে, মিনিমাম আরো ৮ সপ্তাহ এইভাবে ‘পরাণ’ চলবে। সব বয়সের মানুষ সিনেমাটি এনজয় করছে। উপচেপড়া দর্শক এখনো প্রমাণ করেন, আমাদের মিম-রাজ-ইয়াশদের এবং আমাদের দেশের গল্পই খুব পছন্দ করে।

তিনি আরো বলেন, বিদ্যা সিনহা মিম, শরীফুল রাজ, নাসিরুদ্দিন খান, ইয়াশ, রাশেদ মামুন অপু দুর্দান্ত অভিনয় করেছেন। মিছিল সাহার ক্যামেরার কাজ ও জাহিদ নীরবের সুর- দুর্দান্ত, দুর্দান্ত এবং দুর্দান্ত! অভিনন্দন পরিচালক রায়হান রাফীকে, আর্টিস্টদের প্রপার ইউটিলাইজেশনের জন্য!

এবারের ঈদুল আজহায় মুক্তি পায় বহুল আলোচিত সিনেমা ‘পরাণ’। মুক্তির এক মাস পরও সিনেমা হলগুলোতে দর্শকদের উপচেপড়া ভিড় দেখা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *