নিউমার্কেটে সংঘর্ষ: এবার মোরসালিনের মৃত্যু

দেশজুড়ে স্লাইড

এপ্রিল ২১, ২০২২ ৮:২৫ পূর্বাহ্ণ

রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় এবার আহত দোকান কর্মচারি মোরসালিন (২৬) মারা গেছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) ভোর ৪টা ৩৬ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মোরসালিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় দুইজনের মৃত্যু হলো।

নিহত মোরসালিনের বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার কালাইনগর গ্রামে। তার বাবার নাম মো. মানিক মিয়া। কামরাঙ্গীরচরের পশ্চিম রসুলপুরে স্ত্রী অনি আখতার মিতু এবং দুই মেয়ে সুমাইয়া ইসলাম লামহা (৭) ও আমির হামজাকে (৪) নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

অনি আখতার মিতু জানান, নিউমার্কেটে একটি শার্টের দোকানে তার স্বামী মোরসালিন চাকরি করতেন। মাসে ৯ হাজার টাকা বেতন পেতেন। সেই টাকা দিয়েই চলত তাদের সংসার। মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে কর্মস্থলের উদ্দেশ্যে সে বাসা থেকে বের হয়েছিলেন মোরসালিন।

অপরদিকে, শ্যালক ফরহাদ হোসেন ভগ্নিপতি মোরসালিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, গত মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে সংঘর্ষের সময় নুরজাহান মার্কেটের সামনে ইটের আঘাতে আহত হয়েছিল সে। দুই যুবক অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করে।

এর আগে ঘটনার দিন রাতেই মারা যায় নাহিদ (১৭) নামে এক কিশোর। সে এলিফ্যান্ট রোডে একটি প্রতিষ্ঠানে চাকরি করতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *