নতুন হিন্দি সিরিজে স্বস্তিকার ফের চমক!

বিনোদন

এপ্রিল ৩০, ২০২২ ১১:১৩ পূর্বাহ্ণ

সম্প্রতি মুক্তি পেতে যাচ্ছে সিদ্ধার্থকুমার তিওয়ারি পরিচালিত এবং নির্মিত নয় এপিসোডের সিরিজ ‘এসকেপ লাইভ’। আগামী ২০ মে ‘ডিজনি-হটস্টার’-এ সিরিজটি আসতে চলেছে। এই সোশ্যাল থ্রিলারে দেখা যাবে সমসাময়িক ভারতের ছবি। টালিউড থেকে স্বস্তিকা মুখোপাধ্যায়সহ এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন সিদ্ধার্থ, জাভেদ জাফরি, শ্বেতা তিওয়ারি, প্লবিতা, জগজিৎ সাধু, গীতিকা বিদ্যা, সুমেধ, ওয়ালুশাসহ আরও অনেকে।

সোশ্যাল মিডিয়া অ‌্যাপ ‘এসকেপ লাইভ’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে জিতে নেওয়া যাবে তিন কোটি টাকা। যত বেশি ‘লাইক’ তত টাকা। এই বিপজ্জনক সাফল্য এবং টাকার অঙ্কের জন্য কে কত দূর যাবে, তাই নিয়েই এই সোশ্যাল থ্রিলার। মুম্বাইয়ে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিদ্ধার্থ, স্বস্তিকা, শ্বেতা তিওয়ারি, জাভেদ জাফরি, প্লবিতা, পরিচালক সিদ্ধার্থকুমার তিওয়ারিসহ অনেকে।

কলকাতার ছেলে সিদ্ধার্থ তিওয়ারি সংবাদমাধ্যমকে জানান, ‘সোশ্যাল মিডিয়ার প্রভাব আমরা দেখতেই পাচ্ছি। প্রায় সাড়ে তিন বছর এ বিষয় নিয়ে কাজ করেছি। তিন বছর আগে আমার এক বন্ধু আমাকে একটা ‘লাইভ অ‌্যাপ’ দেখায়, যেখানে ভারতের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন মানুষ সেই অ‌্যাপে নানা জিনিস করছে। এই যে একটা বাটনে ক্লিক করে যা খুশি করা যায়–এটা একটা মারাত্মক অস্ত্র। নিউজিল্যান্ডে একজন ফেসবুক লাইভ করে শুট করেছিল। কত লোক মারা যায়। এসব থেকে এই সিরিজের পরিকল্পনা আসে।’ সিদ্ধার্থকে দেখা যাবে ‘কৃষ্ণ রঙ্গাস্বামী’র চরিত্রে, যে ‘এসকেপ লাইভ’ অ‌্যাপ-এর অফিসে কাজ করে। এমন একটা বিষয় শুনে কাজ করার সুযোগ ছাড়তে চাননি, জানান সিদ্ধার্থ।

স্বস্তিকা মুখোপাধ‌্যায় এখানে ‘মালা’র চরিত্রে। নিজের চরিত্র সম্পর্কে খুব বেশি রিভিল না করে বললেন, ‘মালা একজন বিজনেস ওম‌্যান। এটুকু বলতে পারি, এমন চরিত্র আমি দেখিনি, শুনিনি। এরকম চরিত্র আমাকে অফার করা হবে স্বপ্নেও ভাবিনি। খুব পাওয়ারফুল একটা চরিত্র। এটা না দেখলে বোঝা যাবে না।’ শ্বেতা তিওয়ারি রয়েছেন ‘সুনয়না’র চরিত্রে। বেনারসের একজন সরল-সাধাসিধে যুবতি। শ্বেতা জানান, ‘এই প্রথমবার এমন একটা চরিত্র পেলাম, যার সঙ্গে আমার মিল আছে। এবং সেটা করা সহজ নয়।’

প্লবিতাকে দেখা যাবে ‘ফাটিশ গার্ল’ চরিত্রে। ‘সমস্ত ইনহিবিশন ভেঙে এই লাস্যময়ী যুবতি হিসেবে নিজেকে তুলে ধরা সহজ নয়। তবে এই চরিত্রে লেয়ার আছে। নিজের কস্টিউম এবং মেকআপ ছেড়ে ফেলার পর এই মেয়ে আর পাঁচজনের মতোই। সে একটা সাধারণ জীবন চায়, অবজেক্টিফাই হতে চায় না,’ বলছিলেন প্লবিতা। অফিসের বস ‘জিয়া বোস’-এর চরিত্রে রয়েছেন ওয়ালুশা। অন‌্যদিকে ‘সোনি’খ্যাত গীতিকা রয়েছেন শিশু অভিনেতা অদায়ার মায়ের চরিত্রে। ছোট পর্দায় ‘কৃষ্ণ’খ্যাত সুমেধকে দেখা যাবে ‘জর্কি বয়’-এর চরিত্রে। ভারতের বিভিন্ন প্রান্ত থেকে এরা সবাই তিন কোটি টাকার জন‌্য লাইক কুড়োচ্ছেন। এই পথ সহজ নয়, দড়ির ওপর ব্যালান্স করতে গিয়ে যেকোনো মুহূর্তে পা পিছলে যেতে পারে। ‘এসকেপ লাইভ’ ভারতের ‘স্কুইড গেমস’ হয়ে উঠতে পারে কি না, সেটা ২০ মে বোঝা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *