দেশের সব‌ কল্যাণ আওয়ামী লীগের নেতৃত্বে অর্জিত: শিল্প প্রতিমন্ত্রী

দেশের সব‌ কল্যাণ আওয়ামী লীগের নেতৃত্বে অর্জিত: শিল্প প্রতিমন্ত্রী

জাতীয় স্লাইড

জানুয়ারি ২১, ২০২৩ ৯:০৯ পূর্বাহ্ণ

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, স্বাধীনতাসহ দেশের সব‌ কল্যাণ বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন আওয়ামী লীগের নেতৃত্বে অর্জিত হয়েছে। আওয়ামী লীগ সরকার এ দেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে।

শুক্রবার রাজধানীর মিরপুরে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন,অন্নহীনকে অন্ন দান আর বস্ত্রহীনকে বস্ত্র দান মহৎ কাজ আমার নির্বাচনী এলাকা ঢাকা-১৫ আসনের প্রতিটি ওয়ার্ডে নিজস্ব ব্যবস্থাপনায় খাদ্যসামগ্রীর পাশাপাশি শীতবস্ত্র বিতরণ কার্যক্রম‌ অব্যাহত রয়েছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ এক বাংলাদেশ। সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বেই উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য অগ্রযাত্রার বাংলাদেশ এখন সমগ্র বিশ্বে উন্নয়নের রোল মডেল।

কামাল আহমেদ মজুমদার বলেন, করোনাকালেও দেশের মানুষের খাবারের অভাব হয়নি। প্রধানমন্ত্রীর দেওয়া প্রণোদনা, অর্থ ও খাদ্য সহায়তার ফলে জনগণের স্বাভাবিক জীবনযাত্রা বজায় রাখা সম্ভব হয়েছে। বিদ্যমান পরিস্থিতিতে সরকারের পাশাপাশি বিত্তবানদেরও গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাধ্য মোতাবেক সাহায্য-সহযোগিতা করতে হবে।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু ও তার কন্যার মতোই মানুষকে ভালোবেসে প্রত্যেককে নিজ নিজ অবস্থানে থেকে দেশ ও জাতির কল্যাণে আন্তরিকভাবে কাজ করতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে। সবার ঐকান্তিক প্রচেষ্টায় গড়ে তুলতে হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *