জেলা পরিষদ নির্বাচনে চারদিকে শফিকুল আলম এমএসসির জয় জয়কার

দেশজুড়ে

অক্টোবর ১৫, ২০২২ ৭:২৪ অপরাহ্ণ

নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া,প্রতিনিধি: 

১৭ অক্টোবর ২০২২ অনুষ্টিত হতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে জেলা পরিষদ চেয়ারম্যান পদে বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম এম এস সি ও বীর মুক্তিযোদ্বা ও জেলা আওয়ামীলভগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রতিদ্ধন্ধিতা করছেন। জানা গেছে ব্রাহ্মণবাড়িয়া জেলার ৯ টি উপজেলা, সদর, বিজয়নগর, কসবা, আখাউড়া, নবীনগর, বাঞ্ছারামপুর,আশুগঞ্জ, সরাইল,নাসিরনগরের সকল ভোটারদের কাছে আস্থা ও ভালবাসা আর বিশ্বস্থতার প্রতীক হয়ে উঠেছেন শফিকুল আলম এম এস সি।

শফিকুল আলম এমএসসি গত নির্বাচনেও আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী সৈয়দ এ.কে.এম এমদাদুল বারীকে পরাজিত করে জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।পরে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে সফলতার সাথে ৫ বছর মেয়াদ শেষ হলে তিনি পুনরায় জেলা পরিষদের প্রশাসক নিযুক্ত হন। জনপ্রিয়তায় এগিয়ে থাকা বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম এমএসসি জেলার সকল ভোটার ও নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগ রাখেন সব সময়।
তিনি বিগত ৫ বছর জেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন জেলার প্রতিটি উপজেলায় সরকারের সকল উন্নয়নমূলক কর্মকান্ডে গ্রহণ করেছেন প্রয়োজনীয় উদ্যোগ। জেলা পরিষদের অর্থায়নে প্রতিটি উপজেলায় নির্মান করেছেন অসংখ্য ব্রীজ, কালভার্ট সহ আরাে নানাবিধ উন্নয়ন প্রকল্পের কাজ।

নাসিরনগর উপজেলার এক ইউপি সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন,শফিকুল আলম একজন সৎ ও সজ্জন ব্যক্তি। তিনি ক্লিন ইমেজের অধিকারী।বিগত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ইউপি নির্বাচন করেছেন এমন একজন প্রবীন আ. লীগ নেতা বলেন,বিগত সময়ে মননোয়ন বানিজ্যের সাথে জড়িত আছেন এমন বিতর্কিত কাউকে ভোট দেবেন না জনপ্রতিনিধিগণ। সেক্ষেত্রে শফিকুল আলম এম এস সি জনপ্রতিনিধিদের কাছে আস্থা ও ভরসার নাম।

মটর সাইকেল প্রতীক নিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্ধন্দীতাকারি বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম এম এস সি বলেন, আমাকে দলের বিদ্রোহী প্রার্থী বলা হয়, যা মোটেও ঠিক না। কারণ জেলা আওয়ামীলীগের বর্তমান কমিটিতে আমার কোন পদ নেই। আমি জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ছিলাম।গত নির্বাচনে আমি চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছি।গত ৫ বছর ব্রাহ্মণবাড়িয়াবাসির জন্য অনেক কাজ করেছি। আশা করি সকলের সহযোগিতায় আমি আবারো জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হতে পারবো।

জানা গেছে ব্রাহ্মণবাড়িয়া জেলার ৯ টি উপজেলায় ১০০টি ইউনিয়ন পরিষদ ও ৫টি পৌরসভায় জনপ্রতিনিধি বা নির্বাচিত চেয়ারম্যান,মেম্ভারের সংখ্যা ১৩৯৬ জন। ২ জন জনপ্রতিনিধির মৃত্যর কারনে জেলা পরিষদ নির্বাচনে ভোট প্রদান করবেন ১৩৯৪ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *