ক্যাটরিনা-দীপিকাকে নিয়ে রণবীরের বিস্ফোরক মন্তব্য!

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ২, ২০২২ ১২:২০ অপরাহ্ণ

নগ্ন ছবি পোস্ট করে সমালোচিত হয়েছেন রণবীর সিং। পুলিশ ঝামেলাও পোহাতে হয়েছে। এরই মধ্যে অর্জনও একটা হয়ে গেল তার। ফিল্মফেয়ারে দর্শক বিচারে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন দীপিকাপত্নী।

যে মন্তব্য থেকে বোঝা যায় দীপিকাকে বিয়ের ঘোর এত বছরেও কাটিয়ে উঠতে পারেননি ‘ফ্যান বয়’ রণবীর। এবার নিজের সঙ্গে ভিকির তুলনা করলেন অভিনেতা।

বলিউডের অন্যতম দুই সুন্দরী এখন ঘরণী। তাদের দেখে অনেকেই ইর্ষান্বিত হন, আর সেটিই স্বাভাবিক। কথা হচ্ছে— বলিউডের অন্যতম চর্চিত জুটি ‘দীপবীর’ এবং ‘ভিক্যাট’-এর।

অ্যাওয়ার্ড শোতে নিজের এবং ভিকির দাম্পত্য জীবন নিয়ে কথা বলেন রণবীর।

মঙ্গলবার ফিল্মফেয়ারের আসরে হাজির ছিলেন ভিকি-ক্যাটরিনা এবং রণবীর-দীপিকা। সেখানেই ভিকির সঙ্গ নিজের তুলনা করে রণবীর। ‘বাজিরাও মস্তানি’র নায়ক বলেন, ‘ভিকির এই বছরটা বেশ ভালো কেটেছে। আমি ও ভিকি দুজনেই মা বলতে অজ্ঞান। করণ জোহরের ছবিতে আমাদের ভাইয়ের চরিত্রে অভিনয় করার কথা ছিল। কারণ আমরা দুজনেই লম্বা ও সুন্দর। আমরা দুজনেই রূপকথার জীবন কাটাচ্ছি। সবাই আমাদের বলে ওরা (ক্যাটরিনা ও দীপিকা) আমাদের নাগালের বাইরে।’ রণবীরের কথা শুনে উপস্থিত দর্শকের হাসি আর থামে না!

রণবীর মজা করে এই মন্তব্য করলেও তার বিশ্বাস সাফল্যের নিরিখে দীপিকা তার চেয়ে অনেক এগিয়ে। রণবীর বরাবর স্বীকার করেছেন স্ত্রীর এই সাফল্য তার ব্যক্তিত্বকে কোনো দিন আঘাত করেনি, আর এটিই তাদের সফল দাম্পত্যের চাবিকাঠি।

২০১৮ সালে দীপিকাকে বিয়ে করেন রণবীর সিং। দীপিকা একসময় রণবীর কাপুরের প্রেমিকা ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *