কান ফেরত চাইছেন মেহজাবীন

কান ফেরত চাইছেন মেহজাবীন

বিনোদন স্পেশাল

অক্টোবর ৫, ২০২২ ১১:৪৯ পূর্বাহ্ণ

দর্শক জোয়ারে ভাসছে ‘পুনর্জন্ম ৩’। রোববার সন্ধ্যায় ইউটিউবে অবমুক্ত হওয়ার পর থেকেই আলোচনায় ভিকি জাহেদের এই আলোচিত নাটকটি! ভিউয়ের পাশাপাশি কম সময়ে চলে আসে ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে!

‘পুনর্জন্ম ৩’ নিয়ে দর্শকের এমন জোয়ার দুটি স্ট্যাটাসে যেনো আরো কিছুটা উস্কে দেন ছোট পর্দার তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী! নাটকে যিনি রোকেয়া চরিত্রে দুর্দান্ত অভিনয় করে ইতোমধ্যে দর্শকের মন জয় করেছেন।

ইউটিউবে ‘পুনর্জন্ম ৩’ মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই মেহজাবীন স্ট্যাটাস দেন, ‘আমার কান কই?’ এরপর আবারো একটি স্ট্যাটাসে মেহজাবীন লিখেন, ‘কান ফেরত চাই’!

তার দুটি স্ট্যাটাসই বেশ সাড়া ফেলে। যারা ‘পুনর্জন্ম ৩’ দেখেছেন, এমন হাজার হাজার দর্শক স্ট্যাটাস দিয়ে মেহজাবীনের কান খোঁজার রহস্য ধরতে পেরেছেন। সেই সঙ্গে করেছেন মজার মজার মন্তব্য! এসময় অনেককে মেহজাবীনের রসবোধেরও প্রশংসা করতেও দেখা গেছে!

দু’দিন ধরেই মেহজাবীনের অফিশিয়াল ফেসবুক পেজটি মেতেছে ‘পুনর্জন্ম’ বন্দনায়! এরমধ্যে মঙ্গলবার আরো একটি স্ট্যাটাসে মজার কাণ্ড করেছেন মেহজাবীন। জানিয়েছেন, তার কান নিরাপদে আছে! যে স্ট্যাটাসটিও যথারীতি সাড়া ফেলে!

চ্যানেল আইয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১ অক্টোবর রাতে সম্প্রচারের পর রোববার (২ অক্টোবর) সন্ধ্যায় চ্যানেল আই প্রাইমের ইউটিউবে প্রকাশিত হয় ‘পুনর্জন্ম ৩’। মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যা ৬টা পর্যন্ত নাটকটি দেখেছেন ৩০ লাখের বেশি মানুষ, সেই সঙ্গে ১১ হাজারের বেশি মন্তব্য।

সিক্যুয়ালে নির্মিত যে কোনো নাটক বা সিনেমা আলোচিত হয় না, এমন অভিযোগ দর্শকের পুরনো। প্রথম কিস্তি টপকানো প্রোডাকশন খুবই কম দেখা যায়। তবে ব্যতিক্রম দেখালেন নির্মাতা ভিকি জাহেদ। ‘পুনর্জন্ম’র সিক্যুয়াল নির্মাণ করে হাতেনাতে প্রমাণ দিলেন এই তরুণ নির্মাতা।

গেল বছর জুলাইতে চ্যানেল আইয়ের উদ্যোগে ‘পুনর্জন্ম’ নির্মিত হয়েছিল। প্রথম কিস্তিতে নাটকটি ব্যাপকভাবে আলোচিত হয়। এরপর গেল বছরের অক্টোবরে প্রচারিত হয় ‘পুনর্জন্ম ২’। নাটকে আফরান নিশো-মেহজাবীন ছাড়া অভিনয় করেছেন নওশাবা, শাহেদ আলী, মুকুল সিরাজ, খায়রুল বাসার, শরিফ সিরাজ, আবদুল্লাহ আল সেন্টু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *