ওমর সানীকে পিস্তল বের করে গুলি করার হুমকি জায়েদ খানের

বিনোদন

জুন ১২, ২০২২ ৮:৫০ পূর্বাহ্ণ

অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানীকে পিস্তল দিয়ে গুলি করার হুমকির অভিযোগ উঠেছে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে। শুক্রবার রাতে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

জায়েদ খানের এমন আচরণে বিস্মিত ও হতবাক বিয়ের অনুষ্ঠানে আসা চলচ্চিত্রশিল্পীরা। তবে জায়েদ খান এ ঘটনাকে নিছুক মিথ্যা বলে দাবি করেছেন।

প্রযোজক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের বড় ছেলে। তার বিয়েতে উপস্থিত কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, আমরা যতটুকু জানি মৌসুমীর সঙ্গে নাকি জায়েদ খান খারাপ আচরণ করেছেন। এটা নিয়ে জায়েদের ওপর ওমর সানী ভীষণ বিরক্ত ছিল। এ বিষয়ে ডিপজলের কাছে বিচারও চান ওমর সানী। ডিপজল উভয়কে ঠান্ডা থাকতে বলেন। উভয়কে উভয়ের কাছ থেকে দূরে থাকার পরামর্শও দেন তিনি।

তবে ডিপজলের ওই সমাধান ওমর সানীর ভালো লাগেনি এবং মেনেও নেননি। তাই জায়েদ খানকে ডিপজলের ছেলের বিয়েতে পেয়েই চড় মেরে বসেন এবং বলেন তোরে (জায়েদ) না নিষেধ করছি, আমার বউরে (মৌসুমি) ডিস্টার্ব না করতে। কোনো ফাজলামি করবি না। অসম্মান করে কথা বলবি না।

সানীর চড় খাওয়া ও এমন সব কথা শুনে জায়েদ খান কোমর থেকে পিস্তল বের করে বলেন, ‘গুলি করে দেব।’ পরে ডিপজল উভয়কে থামিয়ে পরিস্থিতি শান্ত করেন।

নাম না প্রকাশ করার শর্তে একজন জানান, জায়েদের পিস্তল বের করা দেখে ডিপজল উঠে দাঁড়ান। আর বলেন, এ আমার ছেলে বিয়ের অনুষ্ঠান। এত বড় অনুষ্ঠান। এত মানুষ ছিল এসব কী করছ তোমরা। অনেক মানুষ থাকায় কেউ টের পায়নি। এরপর ওমর সানীকে ডেকে ডিপজল বলেন, “খাইয়া যাবা না?” সানী বলেন, “আমার মাথা গরম। আমি খাব না।” এরপর গাড়ি চালিয়ে বের হয়ে যান ওমর সানী। সাড়ে ৯টার দিকে ঘটনা ঘটেছে। ওমর সানী বের হওয়ার আধা ঘণ্টা পর জায়েদ খানও বের হয়ে যান।’

তবে শনিবার রাতে (১১ জুন) এ ঘটনার বিষয়ে বক্তব্য জানতে জায়েদ খানের সঙ্গে যোগাযোগ করলে তিনি পুরোটা অস্বীকার করে বলেন, এটা মিথ্যা খবর। এমন কোনো ঘটনাই বিয়েতে ঘটেনি। আমি পিস্তল নিয়ে যাইনি। ওই এলাকায় পিস্তল নিয়ে যাওয়াও যায় না। আর ওমর সানীর চড় মারার তো প্রশ্নই আসে না। আজ শিল্পী সমিতির সেক্রেটারি পদ নিয়ে আদালতে রায় আছে। এ রায়কে প্রভাবিত করতেই এটি ছড়ানো হচ্ছে।

এ ঘটনার সত্যতা জানতে জায়েদ খান অভিনেতা ডিপজলের সঙ্গেও যোগাযোগ করতে বলেন। তবে ফোনো পাওয়া যায়নি ডিপজলকে।

বিষয়টি নিয়ে ওমর সানীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনা সত্য। তবে এ বিষয়ে আমি এখন কিছু বলতে পারবো না। দিনের বেলাতে সময় করে ফোন দিবেন, তখন বিস্তারিত জানাবো।

নাম না প্রকাশে আরেকজন জানান, ওমর সানীকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেওয়ার সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র অঙ্গনের অনেকেই। তবে কেউ এ নিয়ে কেউ কথা বলছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *