ইয়াসমিন দেলোয়ার হাসপাতালে ইফতার ও দোয়া মাহফিল

দেশজুড়ে স্লাইড

এপ্রিল ২৭, ২০২২ ৭:৪৭ অপরাহ্ণ

সালমান শুভ, শ্রীনগর (মুন্সীগঞ্জ)

মুন্সীগঞ্জের শ্রীনগরের অত্যাধুনিক ও স্বনামধন্য ইয়াসমিন দেলোয়ার ডায়াগনষ্টিক সেন্টার এন্ড মডার্ন হাসপাতাল লিমিটেডের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২৬ এপ্রিল বিকেল ৫টায় উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ড সংলগ্ন ইয়াসমিন দেলোয়ার ডায়াগনষ্টিক সেন্টার এন্ড মডার্ন হাসপাতাল লিমিটেড প্রাঙ্গনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইয়াসমিন দেলোয়ার হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ দেলোয়ার হোসেনের উদ্যোগে ও হাসপাতালের পরিচালক মোঃ রবিন মিয়ার পরিচালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার প্রনব কুমার ঘোষ।

বিশেষ অতিথি ছিলেন, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, ওসি আলমগীর হোসেন, ওসি তদন্ত সফর আলী, ওসি অপারেশন পুষ্পেন দেবনাথ, পুষ্পধারা প্রপার্টিজ লি. এর পরিচালক ও সাপ্তাহিক শীর্ষ খবর পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির)।

প্রনব কুমার ঘোষ বলেন, হাসপাতাল প্রতিষ্ঠা ও উন্নত সেবা প্রদান করে দেলোয়ার সাহেব একটি মহৎ কাজ সম্পাদন করেছেন। মানবিক মূল্যবোধ সমুন্নত রেখে সেবাদানের মাধ্যমে তিনি শ্রীনগরে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন।

দেলোয়ার হোসেন বলেন, ব্যবসার উদ্দেশ্যে নয়, বরং হাসপাতালটি প্রতিষ্ঠা করা হয়েছে মানুষের উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য। আমি সবসময় শ্রীনগরবাসীর পাশে ছিলাম, আজও আছি। আমি যেন ভবিষ্যতে শ্রীনগরের উন্নয়নে আরও বলিষ্ঠ ভূমিকা রাখতে পারি সেজন্য সকলের নিকট দোয়া প্রত্যাশী।

এসময় আরও উপস্থিত ছিলেন, শ্রীনগর সদর ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, পাটাভোগ ইউপি চেয়ারম্যান মুন খান, উপজেলা প্রশাসন, আইনজীবী, ব্যাংকার, সরকারি ও বেসরকারি কর্মকর্তা কর্মচারীসহ শ্রীনগর প্রেসক্লাব ও উপজেলা প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *