অতিরিক্ত পরিশ্রমের কারণে অসুস্থ সামান্থা

অতিরিক্ত পরিশ্রমের কারণে অসুস্থ সামান্থা

বিনোদন

অক্টোবর ৩০, ২০২২ ৮:৪৯ পূর্বাহ্ণ

সম্প্রতি মুক্তি পেয়েছে সামান্থা রুথ প্রভু অভিনীত আগামী ছবি যশোদার ট্রেলার। দক্ষিণী সুন্দরীর তাক লাগানো অভিনয়ের কয়েক ঝলক দারুণ সাড়া ফেলেছে দর্শক মহলে। যশোদার ট্রেলারের সাফল্যের মাঝেই মন খারাপের খবর শোনালেন অভিনেত্রী।

ইনস্টা হ্যান্ডলে হাতে স্যালাইনের সুঁচ ফোটানো মুহূর্তের সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। Myositis-এর মতো বিরল রোগে ভুগছেন দক্ষিণী সুন্দরী সামান্থা রুথ প্রভু। চিকিৎসা চলাকালীনই ভক্তদের সঙ্গে সেই ছবি শেয়ার করেছেন ও আন্তাভা গার্ল। ক্যামেরার দিকে ব্যাক পোজে রয়েছেন সামান্থা। আর টিভিতে যোশাদার ট্রেলার দেখে হাত দিয়ে লাভ সাইনের সিম্বল করেছেন।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সামন্থা রুথ প্রভু লিখেছেন, যশোদার ট্রেলার দর্শক ভালোবেসেছে এতে আমি আপ্লুত। সকলের ভালোবাসার এই মুহূর্তটাই আমি সকলের সঙ্গে শেয়ার করতে চাই। এটাই আমাকে শক্তি জোগাবে। জীবনের এই কঠিন সময় সকলের ভালোবাসাতেই আমি এই সুস্থ হয়ে উঠব। কয়েকমাস আগেই Myositis ধরা পড়েছে।

শনিবার অর্থাৎ সপ্তাহান্তে সামান্থা রুথ প্রভু ভক্তদের সঙ্গে নিজের অসুস্থতার কথা শেয়ার করেছেন। সেই সঙ্গে তার লেখায় রয়েছে বেশ খানিকটা হতাশার সুর। সামান্থার সংযোজন, একটা জিনিস ধীরে ধীরে উপলোব্ধি করছি যে আমাদের সবসময় অতিরিক্ত খাটনি করে নাম যশ কামনো উচিত নয়। এটা করতে গেলেই আমার মতো অসুস্থ হয়ে পড়তে হবে। চিকিৎসকরা তাদের মতো করে আমাকে সুস্থ করে তোলার চেষ্টা করছেন।

আমারও মনে হয় আমি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। আমার জীবনের অনেক ভালো মন্দ মুহূর্ত রয়েছে। খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছি। একটা সময় মানসিক ও শারীরিক, দুইভাবেই আমি ভেঙে পড়েছিলাম। তখন মনে হয়েছিল আমি হয়তো এই যুদ্ধে জয়ী হতে পারব না। যদিও পরে নিজেকে সামলে নিয়েছি। আশা করছি আর দু-একদিনের মধ্যেই আমি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *