শাহরুখের নতুন সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দীপিকা

শাহরুখের নতুন সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দীপিকা

বিনোদন

জুন ২৩, ২০২২ ১০:১৩ পূর্বাহ্ণ

‘পাঠান’ সিনেমার পর কিং খানের নতুন সিনেমায় যুক্ত হচ্ছেন দীপিকা পাড়ুকোন। অ্যাকশনধর্মী ‘জওয়ান’ সিনেমায় দেখা যাবে এ নায়িকাকে। তবে ‘জওয়ান’ সিনেমায় নায়িকা হিসেবে নয়, দীপিকা থাকছেন অতিথি চরিত্রে। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্টের একটি সূত্র জানিয়েছে এ তথ্যটি।

শাহরুখ তখন হায়দরাবাদে ছিলেন। সেখানে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটের ফাঁকে দীপিকার সঙ্গে এই মিটিং সেরেছেন কিং খান। দীপিকা ছাড়াও অন্য একজন জনপ্রিয় অভিনেতা এ সিনেমায় যুক্ত হওয়ার কথা আছে। যদিও এ প্রসঙ্গে এরচেয়ে বেশি বিস্তারিত তথ্য প্রকাশ করেনি তারা। দীপিকা সম্প্রতি শাহরুখ খান ও পরিচালক অ্যাটলির সঙ্গে আলোচনায় রয়েছেন বলে জানা গেছে। ভরপুর চমক দিয়ে দীর্ঘ চার বছর পর বলিউড বাদশাহ ফিরছেন। ২০২৩-এ মুক্তি পাচ্ছে শাহরুখের তিন সিনেমা।

তামিল পরিচালক অ্যাটলি কুমারের এই সিনেমায় দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’খ্যাত অভিনেত্রী নয়নতারা শাখরুখের সঙ্গে জুটি বেঁধেছেন। সিনেমায় দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও সুনীল গ্রোভার। মোট ১৮০ দিনের শুটের পরিকল্পনা আছে সিনেমা-সংশ্লিষ্টদের। সিনেমাটির সংগীত পরিচালনা করবেন এ আর রহমান।

সূত্র: পিঙ্কভিলা

Leave a Reply

Your email address will not be published.