ভিন্ন লুকে পিয়া জান্নাতুল

ভিন্ন লুকে পিয়া জান্নাতুল

বিনোদন

জুন ৫, ২০২২ ৮:১৫ পূর্বাহ্ণ

নিজের লুক নিয়ে বরাবরই পরীক্ষা-নীরিক্ষা করতে পছন্দ করেন তিনি। ভিন্ন রূপে হাজির হয়ে ভক্ত-অনুরাগীদের চমকে দিতে তার জুড়ি নেই।

যেকোনো লুকেই যেন তিনি মানানসই। পিয়া জান্নাতুল। ২০০৭ সালের মিস বাংলাদেশ খেতাব অর্জন করা এই অভিনেত্রী এবং মডেল শুধু বাংলাদেশে নয় আন্তর্জাাতিকভাবেও সমাদৃত।

সম্প্রতি তিনি ধরা দিলেন আরেকটি ভিন্ন লুকে এবং সেই ছবি নিজেই শেয়ার করেছেন। চুল ছোট করেছেন তিনি। কিন্তু এই চুলে খুব ভালোভাবেই মানিয়ে গেছে তাকে।

ছবির সঙ্গে পিয়া লিখেছেন, ‘কারণ এখন ২০২২ চলছে।’ ২০২২ উপলক্ষ্যেই হয়তো নিজেকে আরেকবার বৈচিত্র্যময় করে তুললেন এই নায়িকা। সাদা কালো সেই ছবিগুলোতে প্রশংসায় যেমন কুড়াচ্ছে তেমনি সমালোচনাতেও এড়াচ্ছে না। কিন্তু সেদিকে গুরুত্ব নেই পিয়ার। ক্যারিয়ারে সব বাধা ভেঙ্গে এগিয়ে যাচ্ছেন আপন মহীমায়।

মডেলিং দিয়ে ইতোমধ্যে যারা নিজেদের একটি ব্র্যান্ডে পরিচিত করেছেন তাদের অন্যতম পিয়া জান্নাতুল। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও সমান তালে কাজ করে চলেছেন তিনি। ঢাকা থেকে দিল্লি-মুম্বাই, ব্যাংকক থেকে মিশর, প্যারিস থেকে হাঙ্গেরি এমনকি নিউইর্য়কের মঞ্চেও ফ্যাশনের উষ্ণতা ছড়াচ্ছেন এই লাস্যময়ী। এছাড়া অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন পিয়া।

২০০৭ সালে মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হন পিয়া। এরপর কর্মজীবন শুরু করেন র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে ২০০৮ সালে। ফ্যাশন মডেল হিসেবে পাশাপাশি একাধিক ব্র্যান্ডের টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেছেন। তিনি বিভিন্ন আন্তর্জাতিক অনুষ্ঠানসমূহে অংশ নিয়েছেন বাংলাদেশের প্রতিনিধি হয়ে।

২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি শিরোপা অর্জন করেন। এছাড়া মিশরে অনুষ্ঠিত ওয়ার্ল্ড টপ মডেল প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেন পিয়া। ২০১২ সালে চোরাবালি’  চলচ্চিত্রে সুজানা চরিত্রে অভিনয় করেন। সর্বশেষ তিনি অভিনয় করেছেন ‘ছিটমহল’ সিনেমায়।

২০১৩ সালে বাহরাইনে আয়োজিত ‘ইন্টারন্যাশনাল প্রিন্সেস’ প্রতিযোগিতায় অংশ নেন। একই বছর বাংলাদেশি সংগীতদল শিরোনামহীনের শিরোনামহীন  অ্যালবামের আবার হাসিমুখ  গানের মিউজিক ভিডিওতে তাকে দেখতে পাওয়া যায়। পরবর্তীতে ২০১৪ সালে তিনি একই সাথে বেশ কটি চলচ্চিত্রে কাজ করছেন। এর মধ্যে রয়েছে, গ্যাংস্টার রিটার্নসদ্য স্টোরি অফ সামারা এবং প্রবাসীর প্রেম

Leave a Reply

Your email address will not be published.