ব্যাক টু ব্যাক সেঞ্চুরি পর মুশফিকের স্ত্রী যে স্ট্যাটাস দিলেন

ব্যাক টু ব্যাক সেঞ্চুরি নিয়ে যা বললেন মুশফিকের স্ত্রী

খেলা স্পেশাল

মে ২৪, ২০২২ ১২:২৪ অপরাহ্ণ

দারুণ ছন্দে ফিরেছেন মুশফিকুর রহিম।দীর্ঘ দিন অফ ফর্মে থেকে ব্যাটে রানের ফোয়ারা বইছে তার।

ফর্মহীন পারফরম্যান্স নিয়ে সমালোচনা শুরু হতেই চট্টগ্রাম টেস্টে ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি হাঁকিয়ে উপযুক্ত জবাব দেন মুশফিকুর রহিম। সেঞ্চুরির আগে বাংলাদেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে টেস্টে পাঁচ হাজার রান করার গৌরবও অর্জন করেন তিনি।

রানখরায় ভুগতে থাকা মুশফিকের এমন অর্জনে ঝাঁজাল স্ট্যাটাস দিয়েছিলেন তার স্ত্রী জান্নাতুল কেফায়েত মন্ডি। তার সে স্ট্যাটাসে সমালোচনার তুমুল ঝড় উঠে দেশের ক্রিকেটাঙ্গনে।

সোমবার দ্বিতীয় টেস্ট শুরু হয় ঢাকায়। এ টেস্টের প্রথম ইনিংসে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ দল। দলের বেহাল দশায় হাল ধরেন লিটন দাস ও মুশফিকুর রহিম। দলকে টেনে তোলেন নিরাপদ জায়গায়। সেই সঙ্গে দুজনই তুলে নেন সেঞ্চুরি। লিটনের তৃতীয় সেঞ্চুরি হলেও মুশফিকের এটি নবম টেস্ট সেঞ্চুরি। সেই সঙ্গে টেস্ট ক্যারিয়ারে প্রথমবারের মতো ব্যাক টু ব্যাক সেঞ্চুরি হাঁকানোর কৃতিত্ব অর্জন করেন মুশফিক।

মুশফিকের এ সেঞ্চুরির পরও স্ট্যাটাস দিয়েছেন তার স্ত্রী জান্নাতুল কেফায়েত মন্ডি সোমবার তার ইনস্টাগ্রাম আইডিতে মুশফিকের একটি ছবি শেয়ার দিয়ে লিখেছেন, আলহামদুলিল্লাহ ব্যাক টু ব্যাক সেঞ্চুরি।

এর আগে চট্টগ্রাম টেস্টে সেঞ্চুরির পর মন্ডি লিখেছেন, আমরা হাসিমুখেই বিদায় নেব ইনশাআল্লাহ। তবে আপনাদের রিপ্লেসমেন্ট আছে তো? সেদিকেও একটু নজর দিলে বাংলাদেশের ক্রিকেটের উন্নয়ন হতো।

Leave a Reply

Your email address will not be published.