‘দুঃখিত হৃতিক তোমার অন্তর্বাসটি আমার বেশি টাইট হয়েছে’

‘দুঃখিত হৃতিক তোমার অন্তর্বাসটি আমার বেশি টাইট হয়েছে’

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ২০, ২০২২ ১২:০৬ অপরাহ্ণ

অন্তর্বাসের মাপ ঠিক হয়নি। এই অভিযোগ নিয়ে বলিউড তারকা হৃতিক রোশনের দ্বারস্থ অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই হৃতিকের কাছে নিজের অভিযোগ জানিয়েছেন টলিউড তারকা।

নিজের জীবনের নানা খুঁটিনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শ্রীলেখা। ভাল লাগা, মন্দ লাগা, সমস্ত কথাই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। সোমবার সাড়ে ছ’টা নাগাদ ফেসবুকে একটি মেসেজের স্ক্রিনশট শেয়ার করেন অভিনেত্রী-পরিচালক। সেই অনুযায়ী জানা যায়, বলিউডের ‘গ্রিক গড’ হৃতিক রোশনের সংস্থার একটি অন্তর্বাস কিনেছিলেন শ্রীলেখা মিত্র। তবে তা ফেরত পাঠাতে হচ্ছে।  কী কারণে অন্তর্বাসটি ফেরত পাঠানো হচ্ছে তা পোস্টের ক্যাপশনে জানিয়েছেন শ্রীলেখা। কৌতুক করে তিনি লিখেছেন, ‘দুঃখিত হৃতিক রোশন তোমার অন্তর্বাসটি আমার একটু বেশিই টাইট হয়েছে।’

অভিনয়ে তো বরাবরই নজর কেড়েছেন শ্রীলেখা মিত্র। তার অভিনীত ছবি বার বার প্রশংসা কুড়িয়েছে সমালোচক ও দর্শকদের। আন্তর্জাতিক স্তরে প্রশংসা পেয়েছে শ্রীলেখার ‘ওয়ান্স আপঅন এ টাইম ইন কলকাতা’। অভিনয়ের পাশাপাশি পরিচালনার কাজও সফলভাবে করে চলেছেন টলিউড তারকা। সম্প্রতি নন্দনে দেখানো হয়েছে তার অন্থোলজি সিরিজের প্রথম শর্টফিল্ম ‘এবং ছাদ’।

এই সিরিজের দ্বিতীয় ছবি ‘বারান্দা’র কাজও শুরু করতে চলেছেন শ্রীলেখা মিত্র। নতুন এই ছবিতে পার্ণো মিত্রকে নায়িকা হিসেবে দেখা যাবে। শ্রীলেখার সঙ্গে কাজ করা প্রসঙ্গে কথা বলতে গিয়ে এক সংবাদমাধ্যমকে পার্ণো জানিয়েছেন, ছবিটি আন্তর্জাতিক মানের হতে চলেছে এবং তাতে শব্দের ব্যবহার খুব ভালভাবে করা হয়েছে। এতেই ‘বারান্দা’র কাহিনি আলাদা মাত্রা পাবে বলেই জানান অভিনেত্রী। শ্রীলেখা মিত্র পরিচালিত ‘এবং ছাদ’ ছবিটিরও ভূয়সী প্রশংসা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.