গোসল না-করায় ৩ বছরের সম্পর্ক ভাঙলো

গোসল না-করায় ৩ বছরের সম্পর্ক ভাঙলো

মজার খবর

নভেম্বর ২২, ২০২২ ৭:৫৯ পূর্বাহ্ণ

সম্পর্ক ভাঙার কত কারণের কথাই তো শোনা যায়। তবে কখনো কি শুনেছেন গোসল না-করার জন্য সম্পর্ক ভাঙার ঘটনা? কি ভাবছেন, গোসল না করলে আবার সম্পর্ক ভাঙে কীভাবে!

ব্যাপার হাস্যকর মনে হলেও ঘটনাটি ঘটেছে লন্ডনে। প্রেমিকা নিয়মিত গোসল না-করার কারণে সম্পর্কে ভেঙেছেন এক যুবক। এ ঘটনা প্রকাশ করেছেন যুবক নিজেই। নাম প্রকাশে অনিচ্ছুক ঐ যুবক বিষয়টি জানিয়েছেন সংবাদমাধ্যমকে।

তিন বছরের বেশি সময় ধরে চলা সম্পর্ক ভেঙে গিয়েছে মাত্র কয়েকমাসেই। কারণ গোসল করেন না প্রেমিকা। ফলে বিব্রত হচ্ছিলেন তিনি।

যুবক জানায়, তিন বছর ভালোবাসার পর আমরা একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেই। এরপর শুরু হয় সমস্যা। সে দুই সপ্তাহে একবার গোসল করে। অনেক রাতে আমি বিছানায় শুয়ে ঘুমাতে পারিনি, সোফায় ঘুমিয়েছি। শরীর থেকে দুর্গন্ধ আসায় একসঙ্গে থাকা সম্ভব হয়নি।

তবে সম্পর্ক টিকিয়ে রাখতে চেষ্টা করেছেন এই প্রেমিক। কিন্তু নাছোড়বান্দা তার প্রেমিকা। তাকে নিয়মিত গোসলের কথা বললে সে এড়িয়ে যায়। চাপ দিলে উল্টো খারাপ ব্যবহার করে বলে জানায় প্রেমিক যুবক।

এ ঘটনা সারা ফেলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সম্পর্ক টেকাতে চাইলে তাই পরিষ্কার-পরিচ্ছন থাকা চাই। নয়তো আপনার সঙ্গীও ছেড়ে যেতে পারে আপনাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *