অবশেষে পিছু হটলেন সাকিব, চুক্তি বাতিল

অবশেষে পিছু হটলেন সাকিব, চুক্তি বাতিল

খেলা

আগস্ট ১২, ২০২২ ৯:৩৪ পূর্বাহ্ণ

অবশেষে নাটকের সমাপ্তি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দেওয়া শর্ত মেনে নিয়েছেন সাকিব আল হাসান। অর্থাৎ, বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করেছেন তিনি।

সম্প্রতি বেটউইনার নিউজের সঙ্গে দূতিয়ালি চুক্তি করেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। যাতে শুরু থেকেই সম্মতি দেয়নি বিসিবি। এমতাবস্থায় সাকিব চুক্তি থেকে সরে না এলে কঠোর সিদ্ধান্তের হুঁশিয়ারি দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সাকিবকে এই হুঁশিয়ারি দেন পাপন। যেখানে তিনি বলেন, বেটউইনার না ছাড়লে আসন্ন এশিয়া কাপে তাকে দলে নেয়া হবে না। সেই সঙ্গে বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার আর কোনো সম্পর্কই থাকবে না।

এমতাবস্থায় জাতীয় দলে খেলতে চাইলে বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করা ছাড়া সাকিবের সামনে আর পথ খোলা ছিল না। তাই আজ সন্ধ্যায় চুক্তি বাতিলের বিষয়টি বিসিবিকে জানান তিনি।

দিন কয়েক আগেই বেটউইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন সাকিব। এ নিয়ে ফেসবুকে আনুষ্ঠানিক ঘোষণা দেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক। যেটি সংগতভাবেই ভালভাবে নেয়নি বিসিবি।

বাংলাদেশের আইনে বেটিং নিষিদ্ধ। বেটিং নিয়ে রয়েছে বিসিবির নিষেধাজ্ঞাও। তাই শুরু থেকেই সাকিবকে এই চুক্তি বাতিলের কথা বলে আসছে বিসিবি। শেষ পর্যন্ত বিসিবির সিদ্ধান্তই মেনে নিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.