৩৩ ঘণ্টায় শেষ হলো ‘ব্যাচেলরস কোরবানি’র শুটিং

বিনোদন স্পেশাল

জুন ১৮, ২০২২ ১০:০৪ পূর্বাহ্ণ

বর্তমান বাংলা নাটকের জগতে তুমুল আলোচিত নাম ‘ব্যাচেলর পয়েন্ট’। সাফল্যের সঙ্গে ধারাবাহিক নাটকটির চতুর্থ সিজনের প্রচার চলছে। তবে সিজন ছাড়াও ঈদ উপলক্ষ্যে প্রতিবারই একটি নতুন পর্ব রাখেন নাটকটির পরিচালক কাজল আরেফিন অমি। আসন্ন ঈদুল আজহাতেও থাকছে দর্শকদের জন্য নতুন পর্ব।

সেই ধারাবাহিকতায় এবার আসছে ‘ব্যাচেলরস কোরবানি’। ব্যাচেলর পয়েন্ট’র এই বিশেষ পর্বে থাকছে ব্যাচেলররা কীভাবে কোরবানির জন্য গরু কিনতে যায়, গরুর হাটে তাদের সঙ্গে কী ঘটনা ঘটে; কাবিলা, পাশা, শুভ কিংবা হাবু ভাইয়েরা কীভাবে ঈদ উদ্‌যাপন করেন।

টানা ৩৩ ঘণ্টা ধরে ‘ব্যাচেলরস কোরবানি’র শুটিং করেছেন নির্মাতা কাজল আরেফিন অমি ও টিম ‘ব্যাচেলর’। ৯ জুন বিকেল ৫টায় সেই শুটিং শেষ হয়েছে বলে জানান নির্মাতা অমি। টানা শুটিং করতে গিয়ে গরুর ধাওয়া খেতে হয়েছে পুরো টিমকে। রোদে পুড়ে ঘামে ভিজে অসুস্থ হয়েছেন হাবু ভাই তথা অভিনেতা চাষী আলম।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে অমি বলেন, যেহেতু ঈদের সিঙ্গেল কাজ তাই টানা শুটিং করে শেষ করলাম। টানা ৩৩ ঘণ্টা কাজ করেছি আমরা। চাষী ভাই হালকা অসুস্থ হয়েছেন। তবে বিশ্রাম নিয়ে আবারও মাঠে যোগ দিয়েছেন। শক্তিশালী টিম ছাড়া টানা এতো ঘণ্টা শুটিং করা কারও পক্ষে সম্ভব না।

এদিকে নাটকের একটি ক্লিপ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নির্মাতা অমি। যেখানে দেখা যায়, বড় একটি গরুর দৌড়ানি খেয়েছেন ব্যাচেলর পয়েন্টের সদস্যরা। আর সেখানেই হাবু ভাইকে পড়ে যেতেও দেখা যায়। ক্লিপটি দেখে দর্শকরা মজাও পেয়েছেন। আসন্ন নাটকের শুটিং চলছে, সেখান থেকেই ক্লিপটি শেয়ার করেছেন নির্মাতা।

এ নাটকের বিশেষ একটি পর্ব গত রোজার ঈদে প্রচার হয়েছিল। রমজানে ব্যাচেলরদের নানা কর্মকাণ্ড নিয়ে নির্মিত সেই পর্বের নাম ‘ব্যাচেলরস রমজান’। মাত্র ৬ দিনেই ১ কোটি ভিউ হয়েছিল ওই পর্বের। যা বাংলা নাটকের ইতিহাসে বিরল রেকর্ড। বিশেষ এ নাটকেও থাকছেন ব্যাচেলর পয়েন্টের তারকারা। মূল চরিত্রগুলোতে অভিনয় করছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা প্রমুখ। বরাবরের মতো এটিও দেখা যাবে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *