১৮ বছর সংসার করার পর বিচ্ছেদ, এবার মুখ খুললেন মালাইকা

১৮ বছর সংসার করার পর বিচ্ছেদ, এবার মুখ খুললেন মালাইকা

বিনোদন

ডিসেম্বর ৭, ২০২২ ৯:৫৫ পূর্বাহ্ণ

২০১৭ সালে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় মালাইকা আর আরবাজের। এতদিন দুপক্ষের কেউই আলাদা হওয়ার কারণ সামনে আনেননি। এই প্রথম নিজের শো-তেই মালাইকা জানালেন ডিভোর্সের কারণ।

ওটিটিতে শুরু হয়েছে বলিউড অভিনেত্রী-মডেল মালাইকা অরোরা-র রিয়েলিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’। আর তার প্রথম অতিথি ছিলেন পরিচালক ফারাহ খান। সেখানেই প্রাক্তন স্বামী আরবাজকে নিয়ে কথা বললেন তিনি।

১৯৯৮ সালে গাঁটছড়া বাঁধেন মালাইকা আর আরবাজ। এরপর ১৮ বছর পর পথ আলাদা হয় দু’জনের। বিচ্ছেদের পর থেকে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সেভাবে কখনোই কথা বলেননি তিনি, এই প্রথম নিজের শো-তেই জানালেন ডিভোর্সের কারণ।

মালাইকা জানান তিনি আরবাজকে বিয়ে করতে চেয়েছিলেন কারণ তিনি নিজের বাড়ি থেকে বের হতে চেয়েছিলেন। আর তিনিই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সালমানের ভাইকে।

মালাইকা বলেন- আমিই আরবাজকে প্রপোজ করি। কেউ জানে না। আরবাজ আমাকে বিয়ের প্রস্তাব দেয়নি। আমিই ওকে বলেছিলাম, আমি বিয়ে করতে চাই। তুমি তৈরি তো? আর খুব মিষ্টিভাবে ও জবাব দিয়েছিল, তুমি দিন আর জায়গা ঠিক করো।

তাদের বিয়েতে কী ভুল হয়েছিল সেই নিয়েও কথা বলেন মালাইকা। জানান, খুব ছোটবয়সে আমার বিয়ে হয়েছিল। এরপর আমি বদলেছি। আমার জীবনের কাছ থেকে পাওয়া বদলেছে। আমার মনে হয় এখন আমরা অনেক ভালো মানুষ।

মালাইকা এটাও জানান যে ‘দাবাং’ মুক্তি পাওয়ার আগ পর্যন্ত তাদের মধ্যে সব ঠিক ছিল। কিন্তু তারপর ধীরে ধীরে খিটখিটে হয়ে ওঠেন, এবং সবশেষে আলাদা হয়ে যান।

২০১৬ সালের ২৮ মার্চ বিচ্ছেদের কথা ঘোষণা করেন তারা। আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় ২০১৭ সালের ১১ মে। আরবাজ আর মালাইকার একমাত্র পুত্র আরহান খান। বছর কুড়ির এই তরুণ আপাতত উচ্চশিক্ষার জন্য বিদেশে। তবে আলাদা হওয়ার পরেও ছেলের সমস্ত দায়িত্ব একসঙ্গে পালন করেন তারা। এমনকি, গত বছর যখন গাড়ি দুর্ঘটনা হয় মালাইকার, তখনো সবার আগে হাসপাতালে ছুটে গিয়েছিলেন আরবাজই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *