১০০ কর্মীকে গাড়ি উপহার দিল চেন্নাইয়ের তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান

বিজ্ঞান ও প্রযুক্তি স্পেশাল

এপ্রিল ১৩, ২০২২ ৮:১৮ পূর্বাহ্ণ

আইডিয়াজ টু আইটি নামের চেন্নাইয়ের একটি তথ্যপ্রযুক্তি সংস্থা তার কর্মীদের ১০০ গাড়ি উপহার দিয়েছে। ওই তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মীর সংখ্যা ৫০০। মালিক মুরালি বিবেকানন্দ জানান, যে ১০০ কর্মীকে গাড়ি উপহার দেওয়া হয়েছে, গত ১০ বছর ধরে তারা প্রতিষ্ঠানের উন্নতি এবং সাফল্যে নিজেদের সব কিছু উজাড় করে দিয়েছেন। খবর এনডিটিভি।

খবরে বলা হয়, আইডিয়াজ টু আইটি নামের কোম্পানিটি সোমবার (১১ এপ্রিল) তাদের ১০০ জন কর্মীকে মারুতি সুজুকি গাড়ি উপহার দিয়েছে। কর্মীদের নিরন্তর সমর্থন এবং কোম্পানির সাফল্য বৃদ্ধিতে অতুলনীয় অবদানের জন্য তাদের এমন উদ্যোগ।

বিবেকানন্দ জানান, সাত বছর আগে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল যে, কোম্পানি যদি লক্ষ্যপূরণ করতে পারে তাহলে কর্মীদের বড় পুরস্কার দেওয়া হবে। এ বছর সেই সুযোগ এসেছে। তাই সেই প্রতিশ্রুতি পূরণের চেষ্টা করেছে প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মুরালি বিবেকানন্দ বলেন, কর্মীরা কোম্পানির উন্নতির জন্য অনেক চেষ্টা করেছে। তাই কোম্পানি তাদের গাড়ি দিচ্ছে না; বরং তারা তাদের কঠোর পরিশ্রম দিয়ে এটি অর্জন করে নিয়েছে।

তবে গাড়ি দেওয়া উপহারের প্রথম ধাপ বলেই জানিয়েছেন প্রতিষ্ঠানের কর্ণধার। আগামী দিনে আরও কর্মীকে উপহার দেওয়া হবে এবং এর থেকে আরও বড় কিছু দেওয়ার চিন্তাভাবনা চলছে। এ রকম একটা অপ্রত্যাশিত পুরস্কার পেয়ে খুশি কর্মীরা।

প্রসাদ নামে এক কর্মী বলেন, প্রতিষ্ঠানের কাছ থেকে উপহার পাওয়ার আনন্দই আলাদা। প্রতি বছর নানা অনুষ্ঠান উপলক্ষে কখনও সোনার কয়েন, কখনও আইফোন উপহার দিলেও এবার গাড়ি উপহার দিল। যা সত্যিই আমাদের কাছে বড় পাওনা।

কোম্পানিটির মার্কেটিং বিভাগের প্রধান হরি সুব্রামানিয়ান বলেন, আমরা আমাদের ১০০ জন কর্মীকে ১০০টি গাড়ি উপহার দিচ্ছি, যারা ১০ বছরেরও বেশি সময় ধরে আমাদের কোম্পানির সঙ্গে জড়িত।

এর আগে রোববার (১০ এপ্রিল) চেন্নাইয়ের আরও একটি সংস্থা তাদের পাঁচ কর্মীকে এক কোটি মূল্যের বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *