হলে একসঙ্গে চলছে রাজের ৩ সিনেমা

হলে একসঙ্গে চলছে রাজের ৩ সিনেমা

বিনোদন

অক্টোবর ৩০, ২০২২ ৮:৫৫ পূর্বাহ্ণ

সিনেমার নায়কের বৃহস্পতি এখন তুঙ্গে, সেটা কতটা? যতটা হলে সিনেমা হলে পাশাপাশি একসঙ্গে চলে তিন তিনটি সিনেমা। যে নায়কের কথা হচ্ছে তিনি ঢাকাই সিনেমার বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়ক শরিফুল রাজ।

রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাসে একসঙ্গে চলছে শরিফুল রাজ অভিনীত ‘পরাণ’, ‘হাওয়া’ ও ‘দামাল’ সিনেমা।

‘পরাণ’ সিনেমায় রোমানের চরিত্রে অভিনয় করে দর্শকমনে দাগ কেটেছে শরিফুল রাজ। সিনেমাটি রাজধানীর আধুনিক দুই প্রেক্ষাগৃহে চলছে ১১০ দিনের বেশি সময় ধরে। অন্যদিকে, ‘হাওয়া’ সিনেমায় তাঁর ইব্রাহীম চরিত্র যুক্ত করেছে নতুন পালক; সিনেমাটি চলছে ৯১ দিন ধরে। শুধু দেশের বাইরে নয়, বিদেশেও তুমুল সাড়া ফেলেছে সিনেমাটি দুটি।

আর আজ শুক্রবার দেশের ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘দামাল’; যেখানে স্বাধীন বাংলা ফুটবল দলের অধিনায়কের চরিত্রে অভিনয় করছেন রাজ।

সিনেমা হলে একসঙ্গে তিন সিনেমা চলা প্রসঙ্গে শরিফুল রাজ এনটিভি অনলাইনকে বলেন, ‘‘বাংলা সিনেমা নিয়ে আগে মানুষের যে ধারণা ছিল সেটা এখন একেবারে বদলে গেছে। এখন পরিবার নিয়ে মানুষ সিনেমা দেখতে আসে। আমার অভিনীত তিনটি সিনেমা ‘পরাণ’, ‘হাওয়া’ ও ‘দামাল’ একসঙ্গে চলছে এটা আমার জন্য অনেক আনন্দের। আশা করছি, ‘পরাণ’, ‘হাওয়া’ সিনেমার প্রযোজকরা যেভাবে লাভবান হয়েছেন, ‘দামাল’ সিনেমার বেলায়ও সেটা হবে।

শরিফুল রাজ তাঁর চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন ২০১৬ সালে;  রেদওয়ান রনির ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *