‘হট অ্যান্ড বিউটি’ শ্রাবন্তী চ্যাটার্জী

বিনোদন স্পেশাল

আগস্ট ৩০, ২০২২ ১১:৩৩ পূর্বাহ্ণ

সোশ্যাল মিডিয়ায় আজকাল একটু বেশিই সক্রিয় শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর অভিনেত্রীর ছোট পোশাকের ছবি যখনই আসে, তখনই তা ভাইরাল হয়। নানা ধরনের কমেন্ট পড়ে সেখানে। কেউ তার প্রতি নিজের ভালোলাগা, আকর্ষণ জাহির করেন। কেউ আবার লেগে পড়েন প্রেম নিবেদনে। একটা অংশ আবার সরাসরি আঘাত হানে তার চরিত্রে, একাধিক বিয়েতে। তবে লোকচক্ষুর আড়ালে তিনি কখনোই যান না।

সোমবার থাইল্যান্ড মেমোরি সোশ্যালে শেয়ার করলেন শ্রাবন্তী। একটি ছবিতে তাকে দেখা গেলো সাদা-কালো স্ট্রাইপড র‍্যাপ ওয়ান পিসে। আরেকটা ছবিতে তার পরনে কালো রঙের মনোকিনি। নিজেই জানালেন এছবি তোলা হয়েছে থাইল্যান্ডে। এবারের জন্মদিনেই সেখানে গিয়েছিলেন তিনি।

ব্যাংককের এই ট্রিপে শ্রাবন্তীর সঙ্গে থাকার কথা ছিল ঝিনুকের। নিজের মুখেই সেকথা জানিয়েছিলেন মিডিয়ায়। তবে চর্চিত প্রেমিক অভিরূপ ছিলেন কি না তা জানা নেই। তবে ছিল ছেলে ঝিনুক অর্থাৎ অভিমন্যু আর তার প্রেমিকা মডেল দামিনী ঘোষ। ছেলে আর হবু বউমার ছবি শেয়ার করে নিয়েছেন শ্রাবন্তী সকলের সঙ্গে।

পুলের ধারে কালো মনোকিনিতে শ্রাবন্তী। আর এই ছবি সবচেয়ে আগে চোখ টেনেছে ভক্তদের। কেউ কেউ প্রিয় নায়িকাকে বিকিনিতে দেখারও আবদার করেছেন। কেউ কেউ আবার কমেন্ট সেশনে নিজেরদের মনের কথাও জানিয়েছেন। একজন লিখেছেন- হট এন্ড বিউটি শ্রাবন্তী চ্যাটার্জী, আবার আরেকজন লিখেছেন- এই বয়সেও এই রূপের রহস্য জানাতে পারি? তবে এসবরে মাঝেও তাকে কটাক্ষ করতে ছাড়েন নি অনেকেই। তাদের কথাই ছিলো- প্রেমিক তো অনেক হয়েছে এবার একটু আড়ালে যাও।

গত বছর থেকে অভিরূপ আর শ্রাবন্তীর প্রেমের চর্চা। এটাও শোনা গিয়েছে রোশনের সঙ্গে ডিভোর্সটা অফিসিয়ালি পেয়ে গেলেই চতুর্থবার বসবেন বিয়ের পিঁড়িতে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি প্রেমের কথা মানতে না চাইলেও, অভিরূপকে বিশেষ বন্ধু বলেই দাবি করেন। এমনকী, নিজের পাশে এই ‘স্পেশ্যাল ফ্রেন্ড’ সবসময় থাকে বলেও জানান। এটাও বলেন অভিরূপের গোটা পরিবার এখন তার খুব কাছের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *