স্বামীকে নিয়ে যে কারণে চট্টগ্রামে উড়ে গেলেন পরীমনি

স্বামীকে নিয়ে যে কারণে চট্টগ্রামে উড়ে গেলেন পরীমনি

বিনোদন স্পেশাল

ডিসেম্বর ৩, ২০২২ ৮:৪৬ পূর্বাহ্ণ

আলোচিত দম্পতি শরিফুল রাজ ও পরীমনি বন্দর নগরী চট্টগ্রামে গিয়েছেন। সেখানে চালু হচ্ছে দেশের জনপ্রিয় মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’-এর নতুন শাখা। শুক্রবার (২ ডিসেম্বর) এটি যাত্রা শুরু করবে। সেখানে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবেই নজর কাড়বেন তারা।

চট্টগ্রামের আঞ্চলিক ভাষার দুটি ছবি দিয়ে ‘স্টার সিনেপ্লেক্স’ এ শাখা যাত্রা শুরু করবে। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত তানিম রহমান অংশু পরিচালিত ‘ন ডরাই’ ও সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ইমরাউল রাফাত পরিচালিত ‘মেড ইন চিটাগং’ চলবে সিনেপ্লেক্সটিতে।

চট্টগ্রাম নগরীতে একটি মাল্টিপ্লেক্স সিনেমা হল ছিল সময়ের দাবি। এবার সেই দাবি পূরণ হতে যাচ্ছে। চট্টগ্রাম শহরের চকবাজার এলাকায় (নবাব সিরাজ উদ্দিন রোড) বালি আর্কেড শপিং কমপ্লেক্সে অবস্থিত সুপরিসর এই মাল্টিপ্লেক্সে তিনটি হল রয়েছে। আসন সংখ্যা যথাক্রমে ৮৬ (হল-১), ১৯৬ (হল-২) এবং ১২৫ (হল-৩)।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল গণমাধ্যমকে জানান, নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসংবলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হয়েছে।

উল্লেখ্য, ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। বর্তমানে এই সিনেমা হলের ৫টি শাখা রয়েছে রাজধানী ঢাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *