স্ত্রীর সঙ্গে যা নিয়ে মিথ্যা বলেন অনন্ত জলিল

বিনোদন

সেপ্টেম্বর ৯, ২০২২ ৭:৫৯ পূর্বাহ্ণ

ঢালিউডের আলোচিত অভিনেতা অনন্ত জলিল। ‌‘দিন: দ্য ডে’ ছবির পর নতুন ছবি নিয়ে আসছেন তিনি। ছবির নাম ‘কিল হিম’। সেই ছবির মহরত অনুষ্ঠানে ব্যক্তিগত জীবন নিয়ে মজার তথ্য দিয়েছেন এ অভিনেতা।

অনন্ত বলেন, আমি প্রায় সময়ই মিথ্যে কথা বলি আমার বউয়ের (বর্ষা) সঙ্গে। বউ আমাকে জিজ্ঞেস করে, এই তুমি কখন বের হবা? তখন বলি, এই তো ১ ঘণ্টার মধ্যে বের হচ্ছি। ১ ঘণ্টা শেষ হলে আবারো যখন বউ জিজ্ঞেস করে তখন আমি বলি, এই তো আর ১০ মিনিটের মধ্যে বের হব। এই ধরনের মিথ্যা কথা বলি আমার বউয়ের সঙ্গে।

অনুষ্ঠানে সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অনন্ত জলিল। তিনি বলেন, আমি আসলে কৃতজ্ঞ আমার সাংবাদিকের ভাইদের প্রতি। এবারের কান চলচ্চিত্র উৎসবে কিন্তু আমি সেটা প্রমাণও করে দিয়েছি। কানে প্রায় ১৮ জন সাংবাদিক গিয়েছিলেন। ওখানে গিয়ে আমি সব সাংবাদিকদের লাঞ্চে দাওয়াত দিয়েছি। আমরা যে হোটেলটিতে ছিলাম তার নাম মার্টিনেজ। হোটেলটির অনেক ঐতিহ্য আছে। মার্টিনেজে একজনের লাঞ্চের খরচ ৪০০ ইউরো। আমাদের সাংবাদিক ভাইয়েরা সবাই আসলেন। বললাম, চলেন আমরা একসঙ্গে লাঞ্চ করি।

একবেলা খেয়ে আমরা কেউ মোটাতোজা হয়ে যাইনি, কারো সিক্সপ্যাক হয়ে যায়নি। এ কথাটা এ কারণে বললাম যে, তারকাদের সবাই অনেক ভালোবাসে। কিন্তু এর পেছনে সাংবাদিকদের অনেক অবদান আছে। তাই যে কোনো অনুষ্ঠানে আমি তাদের সঙ্গে এগিয়ে গিয়ে দেখা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *