স্কার্ট পরে রেড কার্পেটে হাঁটলেন ব্র্যাড পিট

বিনোদন

জুলাই ২২, ২০২২ ৮:২৫ পূর্বাহ্ণ

প্রায় ৩০ বছরের ক্যারিয়ারে করেছেন একের পর এক হিট সিনেমা। অভিনয়শৈলীতে কেড়েছেন দর্শকের মন। হলিউডের জনপ্রিয় অভিনেতা ব্র্যাডপিট। অতিথি চরিত্র দিয়ে শোবিজে পা রেখেছিলেন। পথচলচ্চিত্র থেলমা এন্ড লুইস-এঅভিনয় করে পরিচিত লাভ করেন ব্র্যাড।

আ রিভার রান্‌স থ্রু ইট ও ইন্টারভিউ উইথ দ্য ভ্যাম্পায়ার চলচ্চিত্রে মূল ভূমিকায় অভিনয়ের মাধ্যমে তার বড় বাজেটের চলচ্চিত্রে অভিনয় শুরু। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি ব্র্যাডকে।

সিনেমার পাশাপাশি ফ্যাশন জগতেও বেশ পরিতিচ নাম ব্র্যাড। সিনেমাপাড়ায় ‘ফাইট ক্লাব’ তারকার ফ্যাশনের সুনাম আগেও ছিল, কিন্তু এবার একেবারেই ভিন্ন কিছু নিয়ে হাজির হয়েছেন তিনি। মুক্তির অপেক্ষায় থাকা নিজের নতুন চলচ্চিত্র ‘বুলেট ট্রেন’ এর প্রিমিয়ারে স্কার্ট পরে লাল গালিচায় হেঁটেছেন পিট!

বার্লিনে ‘বুলেট ট্রেন’ এর প্রিমিয়ার উপলক্ষে কলাকুশলীদের নিয়ে উপস্থিত হয়েছিলেন ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’ অভিনেতা। সেখানেই হাঁটু পর্যন্ত লম্বা, ঢিলেঢালা লিনেনের স্কার্ট পরনে দেখা যায় পিটকে। সাথে ছিল স্যামন বাটন-আপ শার্ট এবং স্কার্টের রঙ এর সাথে মিলিয়ে বাদামিরঙা জ্যাকেট।

শুধু তাই নয়, স্কার্ট-জ্যাকেটের সাথে সাজ পরিপূর্ণ করতে অভিনেতা পরেছিলেন কালো কার্গো বুট, টর্টয়েজ শেল সানগ্লাস এবং হাতের আঙুলে কয়েকটি আংটি। বলাই বাহুল্য, ব্র্যাড পিটের এই অবতার দেখে দারুণ অবাক হয়েছেন ভক্ত-অনুরাগী। স্কার্ট পরিহিত ছবির বদৌলতে টুইটারের ট্রেন্ডে চলে এসেছে ব্র্যাড পিটের নাম। নেটিজেনরা বলছেন, এই পোশাক চমৎকার মানিয়েছে ৫৮ বছর বয়সী পিটকে। চলতি সপ্তাহেই ইউরোপ ও আমেরিকার কিছু অঞ্চলে দেখা গেছে তীব্র তাপমাত্রা। আর সেটার সাথেই পোশাকের সমন্বয় করেছেন পিট। স্কার্ট পরেছেন কেন, জানতে চাইলে অভিনেতা হেসে জবাব দেন, “বাতাস লাগার জন্য!” গত মার্চে ‘ওয়ানস আপন এ টাইম ইন হলিউড’ চলচ্চিত্রে ‘ক্লিফ বুথ’ চরিত্রে অভিনয়ের জন্য সেরা পার্শ্বচরিত্র হিসেবে প্রথম অস্কার জিতেন ব্র‍্যাড পিট। ২০১৪ সালে অস্কারজয়ী চলচ্চিত্র ‘টুয়েলভ ইয়ার এ স্লেভ’ এর প্রযোজক হিসেবে অস্কারের স্বাদ পেয়েছিলেন তিনি।

সূত্র: সিএনএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *