সৌদির আল নাসেরের হয়ে আজ অভিষেক হচ্ছে রোনালদোর

সৌদির আল নাসেরের হয়ে আজ অভিষেক হচ্ছে রোনালদোর

খেলা

জানুয়ারি ২৩, ২০২৩ ১০:৪৯ পূর্বাহ্ণ

ইউরোপের পাঠ চুকিয়ে রেকর্ড পরিমাণ বেতনের বিনিময়ে সৌদির ক্লাব আল নাসেরে নাম লিখিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে এখনো ক্লাবের হয়ে আনুষ্ঠানিকভাবে মাঠে নামা হয়নি তার। অবশেষে অবসান হতে যাচ্ছে অপেক্ষার।

গত বছরের ৩১ ডিসেম্বর সৌদি ক্লাব আল-নাসরে পাড়ি জমিয়েছেন পর্তুগিজ তারকা। নিবন্ধন নিয়ে ঝামেলার কারণে ক্লাবটির হয়ে এখনও অভিষেক হয়নি তার। তবে সব সমস্যা কাটিয়ে আগামী ম্যাচেই ইত্তেফাকের বিপক্ষে অভিষেক হওয়ার অপেক্ষায় রয়েছেন তিনি।

মাঠে নামার আগে আল-নাসর সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও পোস্ট করে। যেখানে দেখা যায়, ফুরফুরে মেজাজে সতীর্থদের সঙ্গে অনুশীলন করে যাচ্ছেন রোনালদো। একই সঙ্গে সৌদি ক্লাবটির কোচ রুডি গার্সিয়ার নির্দেশনাও মেনে চলছেন রন।

তবে এর মধ্যেই সৌদিতে একটি ম্যাচ খেলে ফেলছেন রোনালদো। আল-নাসর ও আল-হিলালের তারকা ফুটবলারদের নিয়ে জানুয়ারির ১৯ তারিখে পিএসজির বিপক্ষে একটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সেই ম্যাচে অধিনায়ক ছিলেন রোনালদো।

এবার আল-নাসরের হয়ে অভিষেকের পালা। আজ বাংলাদেশ সময় রাত ১১:৩০ মিনিটে সৌদি প্রো লিগে ইত্তেফাকের বিপক্ষে মাঠে নামবে রোনালদোর ক্লাব। সেখানেই অভিষেক হতে পারে পর্তুগিজ এই তারকার।

লিগে ১৩ ম্যাচে ৯ জয় ও ১ হারে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে আল-নাসর। এক ম্যাচ বেশি খেলে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আল-ইত্তিহাদ। দশে থাকা ইত্তেফাকের পয়েন্ট ১৬। রোনালসোর সামনে সুযোগ দলকে শীর্ষে নিয়ে যাওয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *