সোহাগপুর বিধবাপল্লিতে শহীদ জায়াদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

সোহাগপুর বিধবাপল্লিতে শহীদ জায়াদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

দেশজুড়ে

ফেব্রুয়ারি ৪, ২০২৩ ৮:৩২ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল, ঝিনাইগাতী (শেরপুর)

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ১৯৭১ সালে মুক্তিযোদ্ধের স্মৃতি বিজরিত সোহাগপুর বিধবাপল্লির শহীদ জায়া শহীদ পরিবারের মাঝে শীতবস্ত্রসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে বিধবাপল্লিতে ট্রাক-বাস মালিক সমিতি আয়োজনে এই সামগ্রী বিতরণ করা হয়।

ট্রাক-বাস মালিক সমিতির এই আয়োজনে এতে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন এলাকার সংসদ সদস্য ও মহান জাতীয় সংসদের উপ নেতা মতিয়া চৌধুরী। এসময় ট্রাকমালিক সমিতির সভাপতি অরুদ চন্দ্র সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব দেন অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) হান্নান মিয়া। এছাড়া সহকারী কমিশনার (ভ’মি) ঈফফাত জাহান তুলি,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াজ করুনী,বিশিষ্ট ব্যবসায়ী অসীম দত্ত,কাকরকান্দি ইউপি চেয়ারম্যান নিয়ামূল কাওসার প্রমুখ বক্তব্য রাখেন।

পরে ৩২ জন বিধবা জায়া ও শহীদ পরিবারের সদস্যদের মাঝে একটি করে চাঁদর,চাল,ডাল,লবন,তেলসহ খাদ্যসামগ্রী দেওয়া হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নালিতাবাড়ী ট্রাক মালিক শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা সদস্য আনোয়ারুল মঞ্জিল। এসময় পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক ও পৌরসভার নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম তালুকদার উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই শহিদ বেদিতে ফুল দিয়ে পুলিশ প্রশাসন ও ট্রাক-বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *