সোনাক্ষীর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন জাহির

বিনোদন

মে ৮, ২০২২ ৮:০৯ পূর্বাহ্ণ

অনেক দিন ধরেই বি টাউনে খবর ছিল প্রেম করছেন সোনাক্ষী। অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেমে মজেছেন সোনাক্ষী সিনহা।

সেই খবরে অবশ্য সোনাক্ষীই যেন একটু হাওয়া লাগিয়েছিলেন কথিত প্রেমিক জাহিরের জন্মদিনে ইনস্টাগ্রামে এক পোস্ট করে। জাহিরের সঙ্গে দুটি ছবি দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে লিখেছিলেন, পৃথিবীতে যে মানুষটা সোনাক্ষীকে সব চেয়ে বেশি জ্বালাতে পারে সেই মানুষটার মতো সুন্দর কেউ নেই।

সোনাক্ষী লিখেন, তুমি কীভাবে একই সঙ্গে দুইরকম হয়ে আমার সঙ্গে থাকতে পার? এ থেকেই নেটিজেনরা সোনাক্ষী ও জাহিরের মধ্যকার প্রেমের সম্পর্ক আছে এমনটা আঁচ করছেন।

তাদের এই প্রেমের সম্পর্ক বিয়ের গণ্ডি পেরুবে কিনা তা নিয়েও প্রশ্ন ছিল নেটাগরিকদের। তবে এবার এসব গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন জাহির ইকবাল। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জাহির জানান, চাইলে এ প্রেমের সম্পর্ক নিয়ে সবাই ভাবতে চাইলে ভাবতে পারেন।

তবে এসব গুজবে পাত্তা দেন না তিনি। গুজবকে তিনি ইন্ডাস্ট্রির একটি অংশ হিসেবেই দেখেন। জাহির একেবারেই সোনাক্ষীর সঙ্গে প্রেমের গুঞ্জনে মনোযোগ দিচ্ছেন না বলেও জানান।

বলিউডের আপকামিং মুভি ‘ডাবল এক্সএল’-সিনেমায় দেখা যাবে জাহিরকে। সিনেমাটিতে জাহিরের সঙ্গে আরও অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশি। ২০১৯ সালে সালমান খান প্রযোজিত সিনেমা ‘নোটবুক’ দিয়ে বলিউডে অভিষেক হয় জাহির ইকবালের।

সূত্র: ই টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *