সায়ামের জন্য দোয়া মাহফিলে মানুষের ঢল

দেশজুড়ে

সেপ্টেম্বর ৬, ২০২২ ৮:৫১ অপরাহ্ণ

মো: শাহরিয়ার

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের একমাত্র প্রয়াত পুত্র সায়াম উর রহমান সায়ামের ১১ম মৃত্যুবার্ষিকী উপল‌ক্ষ্যে রাজধানী‌তে দোয়া ও মিলাদ মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (৬ সে‌প্টেম্বর) মোহাম্মদপুর রিংরোডের সূচনা কমিউনিটি সেন্টারে বাদ আসর মরহুমের রুহের মাগফেরাত কামনায় এই দোয়া মাহফিল হয়। এ‌তে দ‌লের বি‌ভিন্নস্ত‌রের এবং স্থানীয় হাজার হাজার মানু‌ষের উপ‌স্থি‌তি‌তে সা‌য়েমর জন‌্য ‌দোয়া চান তার বাবা জাহাঙ্গীর ক‌বির নানক।

ছে‌লে হারা‌নোর স্মৃ‌তিচারণ কর‌তে গি‌য়ে অশ্রুসজল চো‌খে আবেগাপ্লুত হ‌য়ে তি‌নি ব‌লেন, আপনারা আমার ছেলের জন্য দোয়া করবেন। ছেলে হারানোর বেদনা যে কত কষ্টের তা যে হারিয়েছে সেই বোঝে। আল্লাহ যেন আমার পুত্রকে জান্নাত দান করেন আপনারা তার জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছি‌লেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়া দ‌লের সভাপ‌তিমণ্ডলীর সদস‌্য মোফা‌জ্জেল হো‌সেন চৌধুরী মায়া, আওয়ামী লী‌গের উপ‌দেষ্টা প‌রিষ‌দের সদস‌্য খন্দকার গোলাম মওলা, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠ‌নিক সম্প‌াদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, আফজালুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লী‌গের সভাপ‌তি বজলুর রহমান, দ‌ক্ষি‌ণের সাধারণ সম্প‌াদক হুমায়ুন ক‌বির, কেন্দ্রীয় সদস‌্য সাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হো‌সেন অপু।

সায়ামের জন্য দোয়া মাহফিলে মানুষের ঢল

এছাড়া ডেপু‌টি স্পিকার শামসুল হক টুকু প‌রিকল্পনা মন্ত্রী আবদুল মান্নান, পা‌নি সম্পদ প্রতিমন্ত্রী একেএম এনামুল হক শামীম, ঢাকা উত্তর সি‌টি ক‌র্পো‌রেশ‌নের মেয়র আতিকুল ইসলাম, যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মেজবাউল হো‌সেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

সায়াম মে‌মো‌রিয়াল ফাউ‌ন্ডেশ‌নের উদ্যোগে স্থানীয় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে খতমে কুরআন, দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়। এছাড়া বনানী কবরস্থান মসজিদে বাদ আসর মিলাদ দোয়া ও তবারক বিতরণসহ মোহাম্মদপুর আদাবর শেরেবাংলা নগর বিভিন্ন মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।

গ্লোবাল ইউনির্ভাসিটি বাংলাদেশ বরিশালেও বাদ জোহর ভার্চুয়াল আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়। মরহুমের বাবা জাহাঙ্গীর কবির নানক ও মা অ্যাডভোকেট সৈয়দা আরজুমান নার্গিস, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাঙ্খীদের প্রয়াত পুত্রের রুহের মাগফিরাতের দোয়া কামনা করেছেন।

প্রসঙ্গত, সায়াম ২০১১ সালের ৬ সেপ্টেম্বর কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত হন। মাত্র ২৪ বছর বয়সে কক্সবাজারের চকরিয়ায় ডুলাহাজরা সাফারি পার্কের কাছে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান সায়াম-উর রহমান সায়েম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *