সব ধর্মের মানুষের সহাবস্থান নিশ্চিত করেছে সরকার: স্পিকার

জাতীয় স্লাইড

জুলাই ২৩, ২০২২ ৯:১৩ পূর্বাহ্ণ

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী  বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সব ধর্মের মানুষের সহাবস্থান নিশ্চিত করেছে বর্তমান সরকার। সব ধর্ম ও সম্প্রদায়ের মানুষও নিজ কর্মে নিয়োজিত থেকে দেশ গড়ার কাজে অবদান রাখছে।

শুক্রবার রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশন, পীরগঞ্জ উপজেলা শাখা আয়োজিত ‘মতবিনিময় সভা ২০২২’ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব ধর্মের মানুষের সহাবস্থান নিশ্চিত করার জন্যই স্বাধীনতা এনে দিয়েছিলেন। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সব ধর্মের মানুষের সহাবস্থান নিশ্চিত করেছে।

স্পিকার বলেন, সমগ্র দেশেই সরকার সব ধর্ম ও সম্প্রদায়ের মানুষের উন্নয়নে সমানভাবে কাজ করছে। পীরগঞ্জে ক্ষুদ্র নৃগোষ্ঠীর জন্য পাবলিক টয়লেট, সুপেয় পানির জন্য গভীর নলকূপ স্থাপন করা হয়েছে। নির্বাচনী ইশতেহার অনুযায়ী প্রধানমন্ত্রী ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। ইউনিয়নসমূহের মধ্যে আন্তঃসংযোগ সড়কসমূহের নির্মাণকাজ স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর দ্রুত বাস্তবায়ন করছে। পীরগঞ্জ উপজেলার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে ‘কাদিরাবাদ-টুকুরিয়া ভায়া গন্ধর্বপুর’ রাস্তাটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুন্দর সমৃদ্ধ বাংলাদেশ নির্মাণে এবং পীরগঞ্জ উপজেলার সব শ্রেণীর মানুষের জীবনমান উন্নয়নে সবাইকে দৃঢ় প্রত্যয় নিয়ে একযোগে কাজ করার আহ্বান জানান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *