শ্রাবন্তীর বিরুদ্ধে তৃতীয় স্বামীর মামলা

শ্রাবন্তীর বিরুদ্ধে তৃতীয় স্বামীর মামলা

বিনোদন স্পেশাল

ডিসেম্বর ৬, ২০২২ ৯:৫৮ পূর্বাহ্ণ

টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জীর বিরুদ্ধে মামলা করলেন তৃতীয় স্বামী রোশান। বছর দুয়েক আগেই রোশান সিং ও শ্রাবন্তীর দাম্পত্যে ফাটল ধরলেও, তাদের নানা বিষয় এখনও ঘোলাটে অবস্থাতেই রয়েছে।

এর আগে, তৃতীয় বিয়ে থেকে মুক্তি পেতে আদালতে মামলা করেন শ্রাবন্তী। তবে শুধু বিচ্ছেদ নয়, সঙ্গে টাকাও চান তিনি। রোশানের কাছে প্রতি মাসে ৭ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭ লাখ ৯৮ হাজার ১৪৯ টাকা) দাবি করেছেন নায়িকা।

সেই মামলার সময় শ্রাবন্তী নিজের আয়-ব্যয়ের যে হিসাব দেখিয়েছেন, তা সঠিক নয় বলে পাল্টা মামলা করেছেন রোশান। তার ভাষ্যমতে, মামলাটিতে যে সাক্ষ্য দেওয়া হয়েছে, তা মিথ্যা ও বানোয়াট।

জানা গেছে, সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে মামলাটি করেছেন রোশানের আইনজীবী। অভিযোগ সত্য প্রমাণিত হলে শ্রাবন্তীর জেলও হতে পারে। আগামী ১৬ ডিসেম্বর আলীপুর আদালতে মামলাটির পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে।

প্রসঙ্গত, শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০০৩ সালে বিয়ের পর ২০১৬ সাল পর্যন্ত সংসার করেন তারা। নির্মাতার সঙ্গে বিবাহবিচ্ছেদের একই বছর মডেল কৃষাণ বিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। তবে এক বছর না যেতেই সেই সংসারও ভেঙে যায়। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *