শুটিং সেটে আহত সানি লিওন (ভিডিও)

শুটিং সেটে আহত সানি লিওন (ভিডিও)

বিনোদন স্পেশাল

ফেব্রুয়ারি ১, ২০২৩ ১১:১৫ পূর্বাহ্ণ

বলিউডের তারকা অভিনেত্রী সানি লিওন। শুটিংয়ের সময় আহত হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর জানিয়েছেন। অন্যদিকে ভারতীয় গণমাধ্যমও এমনটাই জানা গেছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে, একেবারে সিনেমার কস্টিউমে বসে রয়েছেন তিনি। শার্ট টপ আর কালো ঘাগরায় অন্যরকম দেখাচ্ছে তাকে। অভিনেত্রী একটি সোফায় বসে তার পায়ের রক্ত মুছে নিচ্ছেন। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সানি। সঙ্গে জুড়ে দিয়েছেন কান্নার ইমোজি।

সানি লিওন এখন ‘গদর-২’ সিনেমায় অভিনয় করছেন। ২০০১ সালে মুক্তি বলিউডের ব্লকব্লাস্টার সিনেমা ‘গদর এক প্রেম কথা।’ আর এবার আসছে ‘গদর-২।

A post shared by Sunny Leone (@sunnyleone)

‘গদর এক প্রেম কথা’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন সানি দেওল এবং আমিশা পটেল। ‘গদর-২’ সিনেমায় আবারও দুজনেই ফ্রেমে রয়েছেন। ‘গদর এক প্রেম কথা’-র সময় বেঁচে ছিলেন অমরেশ পুরী। সে সময়ে সিনেমায় তিনি বরাবরের মতোই দক্ষ অভিনেতার পরিচয় দিয়েছিলেন। তবে ‘গদর এক প্রেম কথা’ সিনেমায় অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন লিলেট দুবে, সুরেশ ওবেরয়। বিশেষভাবে উল্লেখ করতে হয়, সে সময় বক্স অফিসে বড়সড় সাফল্য আসে।

সম্প্রতি ঘোষণা করা হয়, জনপ্রিয় এই সিনেমার সিক্যুয়েল ‘গদর-২’ আসতে যাচ্ছে। দর্শকদের উপহার দিতে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘গদর-২’। নির্মাতাদের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, ২০০১ সালে মুক্তি পাওয়া এই সিনেমা আবারও প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

জানা গেছে, আগামী ১৫ জুন ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সানি দেওল এবং আমিশা পাটেলের সিনেমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *