শাহরুখের বিরুদ্ধে ১০১ কোটি রুপির মানহানি মামলা

বিনোদন

জুন ৩০, ২০২২ ৯:১৫ পূর্বাহ্ণ

তার জীবনটা ছিল কখনো মুক্ত পাখির মতো, আবার কখনো-বা চুপসে যাওয়া ফুলের মতো। সেই জীবন থেকেই মহারাজা হয়ে আসেন পুরো ভারতবর্ষে। হবেন কিং খান, কিংবা বাদশা, সেই কল্পনায় একদিন বাস্তবে তার হাতের মুঠোয় ধরা দেবে তা হয়তো তিনি কখনোই ভাবেননি। তবে ভাবনায় না থেকেও হয়েছেন বাদশা।

এত এত আলো ঝলমলে বিলাসবহুল জীবন তার। হয়েছেন বলিউডের ‘বাদশা’। যাপিত জীবনে তাই বাদশাহি আমেজেও চলেন তিনি। ভারতের সেরা ধনী তারকাও তিনি। রয়েছে বিলাসবহুল বাড়ি মান্নাত। এ ছাড়া কোটি কোটি টাকার সম্পদ। তবে কোটি টাকা সত্ত্বেও মানহানি মামলা থেকে রক্ষা পাননি তিনি। অভিনয় করেছিলেন রইস সিনেমায়।

তবে সেই সিনেমায় অভিনয়ের পর থেকে যেন বিতর্ক ছাড়ছেই না। আব্দুল লতিফের জীবন নিয়ে তৈরি এ ছবি। ছবিতে আব্দুল লতিফকে ঠিকভাবে চিত্রায়ণ করা হয়নি–এ অভিযোগ এনে শাহরুখ খানসহ ছবির প্রযোজকদের বিরুদ্ধে ১০১ কোটি রুপি দাবি করে মানহানির মামলা করে লতিফের পরিবার।

শাহরুখ খান ও ছবির প্রযোজকদের বিরুদ্ধে ১০১ কোটি রুপির মানহানির মামলায় নিম্ন আদালতের নির্দেশে অন্তর্বর্তীকালীন স্থগিতাদেশ জারি করলেন গুজরাট হাইকোর্ট। এ ছবির প্রচারের যখন আহমেদাবাদ গিয়েছিলেন শাহরুখ, তখন সেখানে এক ব্যক্তির মৃত্যু হয়। সেই মৃত্যু ঘিরেও বিপাকে পড়তে হয়েছিল শাহরুখ খানকে।

কিছুদিন আগেই সেই মামলা থেকে মুক্তি পান অভিনেতা। মানহানি মামলায়ও আপাতত কিছুটা স্বস্তিতে রেড চিলিজ এন্টারটেনমেন্ট ও এক্সেল এন্টারটেনমেন্ট। বিচারপতি উমেশ ত্রিবেদী আগামী ২০ জুলাই পর্যন্ত নিম্ন আদালতের নির্দেশে স্থগিতাদেশ জারি করেছেন।

সূত্র: জি নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *