শরীরচর্চার ছবি দিয়ে 'নোংরা' মন্তব্যের শিকার শ্রাবন্তী

শরীরচর্চার ছবি দিয়ে ‘নোংরা’ মন্তব্যের শিকার শ্রাবন্তী

বিনোদন স্পেশাল

ফেব্রুয়ারি ১, ২০২৩ ৮:৫৭ পূর্বাহ্ণ

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জিকে নিয়ে সমালোচনা নতুন কিছু নয়। প্রতিনিয়তই এই অভিনেত্রীকে নিয়ে বিভিন্ন সমালোচনা চলতেই থাকে। এক কথায় তিনি যা করেন, তা থাকে সমালোচনার শীর্ষে। এবার শরীর চর্চার ছবি দিয়ে সমালোচনায় পড়েছেন শ্রাবন্তী।

কাঠের মেঝে, তাতেই পাতা যোগাসনের ম্যাট, উপুড় হয়ে বসেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এ মুহূর্তে সিনেমার প্রচারে ও জিমের অন্দরেই বেশির ভাগ সময়টা কাটাচ্ছেন শ্রাবন্তী। সম্প্রতি শরীর প্রশিক্ষণ কেন্দ্র থেকে বিভিন্ন পোজের ছবি দিয়ে অভিনেত্রী লেখেন- ‘মজা শুরু করা যাক’।  এরপরই সমালোচনার ঝড় শুরু করে।

চেহারা নিয়ে মাঝে মধ্যেই কটাক্ষের শিকার হন এই নায়িকা। ওজন বেড়ে যাওয়ায় হাসির পাত্রও হয়েছেন। তবে শরীরকে নির্মেদ রাখতেই জোরদকমে শরীরচর্চা শুরু করেছেন তিনি। প্রায়ই কসরতের নানা ছবি ভাগ করে নেন তার অনুরাগীদের সঙ্গে। কিন্তু অভিনেত্রীর এই ছবি দেখে অনেকেরই মন্তব্য- ‘এমন চুলের পরিপাট্য, ঠোঁটে গোলাপি রং! এত সেজে কি জিমে আসা যায়’!

বসার ভঙ্গির কারণেও কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। কেউ লিখেছেন- ‘আপনি মজা বলতে কি বলতে চেয়েছেন!’ যদিও কারও কোনো মন্তব্যেরই জবাব দিতে যাননি তিনি।

এমনিতেই বিভিন্ন সময় তিনি জানিয়েছেন, ট্রোলিং-কে একেবারেই পাত্তা দেন না শ্রাবন্তী। এবারও কটাক্ষের মুখে মৌনতাকেই হাতিয়ার করলেন শ্রাবন্তী। তবে নিত্যদিন শরীর চর্চার মাধ্যমেই নিজের ভোলবদল করতে চাইছেন এই অভিনেত্রী! অপেক্ষায় তার অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *