রোনাল্ডো এখন যাবেন কোথায়

খেলা

জুলাই ২৩, ২০২২ ১০:৫৩ পূর্বাহ্ণ

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার আকাঙ্ক্ষা অপরিবর্তিত রয়েছে। কিন্তু মহাতারকা কোনো নতুন ক্লাব খুঁজে পাচ্ছেন না।

ইউরোপের কোনো বড় ক্লাব তাকে নিতে রাজি নয়। রেডডেভিলরা চাইছে আগামী মৌসুমেও রোনাল্ডো ওল্ড ট্রাফোর্ডে থাকবেন। সেই সম্ভাবনাই বেশি। পর্তুগিজ ফরোয়ার্ডকে তাই আরেক মৌসুম ম্যানইউর জার্সিতে দেখার সম্ভাবনা ক্রমশ উজ্জ্বল হচ্ছে।

রোনাল্ডো ম্যানইউ ছাড়তে উদগ্রীব। কিন্তু কোনো দরজাই খোলা নেই তার সামনে। রিয়াল মাদ্রিদে তার ফেরার প্রশ্নই উঠে না। ৩৭ বছরের রোনাল্ডোকে আগের মতো অত বেতন দিয়ে পুষতে রাজি নয় মাদ্রিদ জায়ান্টরা। চেলসি ও বায়ার্ন মিউনিখ তার সম্ভাব্য পরবর্তী গন্তব্যের তালিকায় ছিল।

তারাও সম্ভাবনা নাকচ করে দিয়েছে। রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডেসের সঙ্গে চমৎকার সম্পর্ক আতলেতিকো মাদ্রিদের। কিন্তু সেখানে তার যাওয়া অসম্ভব একাধিক কারণে। তার উচ্চ বেতন আতলেতিকোর পক্ষে দেওয়া সম্ভব নয়। তার ওপর কোচ দিয়েগো সিমিওনে যে ছকে দলকে খেলান, তাতে ফিট হবেন না রোনাল্ডো।

সুতরাং, অঙ্ক বলছে চাইলেও ম্যানইউ ছাড়তে পারছেন না সাবেক রিয়াল ও জুভেন্টাস মহাতারকা। আবার ম্যানইউর প্রাক-মৌসুম প্রস্তুতি থেকেও নিজেকে সরিয়ে রেখেছেন তিনি। আপাতত রোনাল্ডো-ইস্যু তাই ছোট গল্পের সংজ্ঞায় রূপ নিয়েছে-শেষ হইয়াও হইল না শেষ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *