রোমাকে আওয়ামী লীগের সভাপতি হিসেবে দেখতে চায় তার সমর্থকরা

রাজনীতি

সেপ্টেম্বর ৬, ২০২২ ৪:১৩ অপরাহ্ণ

আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)

অনেক জল্পনা কল্পনার পর অবশেষে আগামী ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

সম্মেলনকে কেন্দ্র করে প্রার্থীদের ব্যানার, পোষ্টার, লিফলেট আর গেইটে শোভা যাচ্ছে উপজেলার বিভিন্ন রাস্তাঘাটে, হাটেবাজারে। নাসিরনগর আশুতোষ খেলার মাঠে বহু টাকা ব্যায়ে নির্মিত হচ্ছে সৌন্দর্য্য মন্ডিত প্যান্ডেল। এরই মাঝে প্রার্থীদের শুরু হয়েছে গণসংযোগ আর দৌড় ঝাপ।

ইতিমধ্যে সভাপতি সম্পাদক পদে বেশ কয়েকজনের নাম শোনা যাচ্ছে। সভাপতি পদে বীর মুক্তিযোদ্বা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলামনুরের মেয়ে, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আরমান নুরের বড়বোন ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সস্পাদক ও ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নাজির মিয়ার সহধর্মীনী রোমা আক্তার দীর্ঘদিন যাবৎ মাঠ চষে বেরিয়ে এলাকার সাধারণ নেতাকর্মীদের মন জয় করতে সক্ষম হয়েছে।

মঙ্গলবার দুপুরে বুড়িশ্বর ইউনিয়নের ভোলাউক গ্রামে দলীয় নেতা কর্মীদের সাথে গণসংযোগকালে কথা হয় রোমা আক্তারের সাথে। রোমা আক্তার বলেন, আমার সারা শরীরে আওয়ামী লীগের রক্ত। আমার বাবা আওয়ামী লীগের জন্য জীবন-যৌবন সব শেষ করে দিয়ে পৃথিবী থেকে বিদায় নিয়েছে। আমিও আমার বাবার পথে হাটতে চাই।

কথা হয় ওয়ার্ড কমিটির সভাপতি মোঃ ফরিদ মিয়া, সাবেক সভাপতি হাজী জজ মিয়া, আব্দুল জলিল, রাফি উদ্দিন সহ আরো অনেকের সাথে। তারা জানান রোমা আক্তারকে সভাপতি করা হলে দলে শৃংখলা ফিরে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *