রাজাকার হায়নারা হুঙ্কার দিচ্ছে,প্রতিহত করা হবে- আ.ফ.ম বাহাউদ্দীন নাছিম।

রাজনীতি

নভেম্বর ১৬, ২০২২ ৪:২৭ অপরাহ্ণ

 তামিম মৃধা(শ্রীনগর, মুন্সিগঞ্জ প্রতিনিধি):

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম বলেছেন, রাজাকারের উত্তরসূরী, খুনি ও লুটেরারা নতুন করে হুংকার দিচ্ছে। এই লুটেরাদের হাতে কোনক্রমেই বাংলাদেশকে ছাড়া যাবে না। এই লুটেরাদের মোকাবেলা করতে হবে। তাদেরকে প্রতিহত করতে হবে।

মঙ্গলবার রাত ৮টার দিকে মুন্সীগঞ্জ জেলাধীন শ্রীনগর স্টেডিয়ামে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম বলেন, তারেক রহমান আর রাজনীতি করবে না বলে এই মুচলেকা দিয়ে দেশ ছেড়ে পালিয়েছিল। এখন লন্ডন থেকে বিএনপির নেতা সেঁজে বাংলাদেশে ফিরে টেক ব্যাক করে বাংলাদেশকে নিয়ন্ত্রণ করতে চায়।
তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিকতার কারণে চিকিৎসার নেওয়ার জন্য সাজা স্থগিত করে বাড়িতে থেকে চিকিৎসা নেওয়ার সুযোগ করে দিয়েছেন। বিএনপি চায় না বেগম খালেদা জিয়া বাড়িতে থেকে চিকিৎসা নিক। ওই মির্জা ফখরুল গংরা চায় খালেদাকে কারাগারে পাঠানো হোক। অর্থাৎ, বিএনপির ভেতরেই ষড়যন্ত্র। বিএনপির ভেতরে নেতাদের মাঝেই ষড়যন্ত্র, কর্মীদের সঙ্গে নেতাদের সম্পর্ক নাই। কর্মীরা নেতাদের বিশ্বাস করে না। নেতারা ষড়যন্ত্র করে। লুটপাটকারীরা দেশের কর্মীদের সঙ্গে কোনো দিন মিলেমিশে আন্দোলন করতে পারেনি। খালেদা জিয়াকে মুক্ত করার জন্য একটা আন্দোলন বা কোনো একটা কর্মসূচিও তারা দিতে পারেনি ।

এ আওয়ামী লীগ নেতা আরো বলেন, ‘এখন তারা খালেদা জিয়াকে ১০ ডিসেম্বর তারিখে চেয়ারে বসাবে। তার মানে ১০ ডিসেম্বরের আগেই, অথবা ১০ ডিসেম্বরে খালেদা জিয়াকে কেরানীগঞ্জের জেলে পাঠাতে চায়। এটাই হলো বিএনপির গভীর ষড়যন্ত্র।’ বিএনপি চায় না খালেদা জিয়া বাড়িতে থেকে চিকিৎসা নিক। তারা চায় খালেদা জিয়া আবার কারাগারে যাক।’

তিনি বলেছেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপির সম্মেলনকে কেন্দ্র করে যদি তারা কোনো অপকর্ম করে, তাহলে আওয়ামী লীগের নেতাকর্মীরাও দাতভাঙ্গা জবাব দেওয়ার জন্য প্রস্তুত।

এ সময় শ্রীনগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জহিরুল হক নিশাত সিকদারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সম্মানিত অতিথি মুন্সীগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ এর মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এড. মৃনাল কান্তি দাস। বিশেষ অতিথি হিসেবে ছিলেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু , আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. বদিউজ্জামাল ভূঁইয়া স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা,মহিলা বিষয়ক সম্পাদক এড সালমা হাই টুনি, এ সম্মেলন উদ্বোধন করেন সেচ্ছাসেবক লীগের জেলা সভাপতি আল-মাহমুদ বাবু।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক শেখ তাজুল ইসলাম পিন্টু। সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নিশাত শিকদার ও সদস্য সচিব হামিদুল্লাহ খান এর সঞ্চালনায় সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির।শ্রীনগর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, সিনিয়র সহ-সভাপতি সেলিম আহম্মেদ ভূঁইয়া,সহ-সভাপতি নজরুল ইসলাম তালুকদার মালুম দলের সাংগঠনিক সম্পাদক, আলী আক্কাস মৃধা জীবন, সহ প্রত্যেকটি ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ সহ নেতা ও নেত্রীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *