‘যুগ যুগ জিও’র রিভিউ দিলেন অর্জুন কাপুর

বিনোদন

জুন ২৫, ২০২২ ৮:৫৮ পূর্বাহ্ণ

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউড মুভি ‘যুগ যুগ জিও’। স্টারকিড অর্জুন কাপুর টুইটারে ছবির পোস্টার শেয়ার করে লিখেছেন ছবির প্রতিটি চরিত্র আলাদা আলাদাভাবে দর্শকের সামনে কী কী বিষয় ফুটিয়ে তুলেছেন।

করোনার পর থেকে চরম মন্দার মুখোমুখি হয়েছে বলিউড। এর ওপর আবার দক্ষিণী ইন্ডাস্ট্রির ঝড়ে একের পর এক উড়ে যাচ্ছে বলিউড সুপারস্টারদের ছবি। তবে দক্ষিণী-ঝড়ের মাঝে মাথা তুলে দাঁড়াতে চলেছে বরুণ ধাওয়ান ও কিয়ারা আদবানী অভিনীত ছবি ‘যুগ যুগ জিও’। দর্শকের অপেক্ষার পালা শেষে মুক্তি পেল ছবিটি।

করণ জোহর প্রযোজিত ‘যুগ যুগ জিও’ ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা আদবানী। এই দুই তারকা ছাড়াও ছবিতে রয়েছেন অনিল কাপুর, নীতু কাপুর, মনীশ পালের মতো তারকারা। বিয়ের পর মানুষের জীবনে কী কী সমস্যা আসতে পারে, তার ওপর ভিত্তি করেই তৈরি হয়েছে এ ছবিটি।

মুক্তির আগেই ছবিটি কয়েক কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। মুক্তির পর সেই অংকটা বাড়ছে বলেই মত বক্স অফিস বিশেষজ্ঞদের। বরুণ-কিয়ারা অভিনীত এই ছবিতে দেখানো হয়েছে, সম্পর্কের যে সমস্যাগুলি আগের প্রজন্মের মানুষ সেভাবে পাত্তাই দিতেন না, সেই সমস্যাগুলিকে এই প্রজন্মের দম্পতিরা কিছুতেই মেনে নিতে পারছে না।

ছবি নিয়ে দর্শকদের উৎসাহ প্রথম থেকেই ছিল চরমে। দর্শকদের বেশ ভালো লেগেছে বলিপাড়ার নতুন জুটি বরুণ-কিয়ারার রসায়ন। তবে ছবি দেখে প্রশংসার বান বইয়ে দিলেন বলি তারকা স্টারকিড অর্জুন কাপুর।

মূলত ‘যুগ যুগ জিও’ একটি পাঞ্জাবি পরিবারের গল্প, যেখানে বাবা-ছেলে দু’জনেই ডিভোর্স নিতে চায়। এবং সেসব সামনে আসে পরিবারের এক বিয়ের অনুষ্ঠানে। ছোটবেলার প্রেম থাকলেও বিয়ের পর মানিয়ে নিতে পারছে না বরুণ-কিয়ারা। তাই ঠিক করে বাড়ি ফিরেই গোটা পরিবারকে জানিয়ে দেবে নিজেদের সিদ্ধান্ত। অন্য দিকে, বাবা অনিল কাপুর আবার নতুন করে প্রেমে পড়েছেন। তাই ডিভোর্স চায় নীতুর থেকে। বাবা ডিভোর্স নিতে চাইছে শুনে হাল খারাপ হয় বরুণের। হাসির মোড়কে প্রেম-পরিবারের গল্প এখন দর্শক মনে কী প্রভাব ফেলে সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *