‘যাত্রা বাতিল করুন, আমার ঘুম পাচ্ছে’

‘যাত্রা বাতিল করুন, আমার ঘুম পাচ্ছে’

মজার খবর স্পেশাল

জানুয়ারি ২৯, ২০২৩ ১১:৩০ পূর্বাহ্ণ

অনেকেই দ্রুত গন্তব্যে পৌঁছতে ভরসা রাখেন অ্যাপ ক্যাবের উপর। তবে অ্যাপ ক্যাব নিয়ে শেষ নেই অভিযোগেরও। গাড়ি আসতে দেরি করা, ভাড়া বেশি নেয়া তো রয়েছেই। সেই সঙ্গে দীর্ঘ ক্ষণ অপেক্ষা করিয়ে রাখার পর কোনো কারণ ছাড়া ট্রিপ বাতিলও করে দেন বহু গাড়ির চালক। এই ঘটনাগুলোর কোনোটিই নতুন নয়। অনেকেই কখনো না কখনো এমন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন। তবে সাম্প্রতিক কালে অ্যাপ ক্যাব নিয়ে বেঙ্গালুরুর ঘটনা উঠে এসেছে চর্চার কেন্দ্রে।

বেঙ্গালুরুর বাসিন্দা অশি অ্যাপ থেকে একটি ক্যাব ভাড়া করেছিলেন। গাড়ির চালক ভরত বুকিংটা নিয়েছেন দেখে অশি অপেক্ষা করতে থাকেন। কিন্তু কয়েক মিনিট পেরিয়ে যাওয়ার পরেও ক্যাব আসছে না দেখে চ্যাট বাক্সতে মেসেজ করতে গিয়ে অশি দেখেন, ভরত এরই মধ্যে তাকে একটি বার্তা পাঠিয়েছেন।

তিনি লিখেছেন,‘আপনি ট্রিপ বাতিল করে দিন। আমার প্রচণ্ড ঘুম পাচ্ছে।’ প্রত্যুত্তরে অশি ‘ওকে’ লেখেন।

পুরো কথোপকথনটির স্ক্রিনশট তুলে টুইটারে নিজের পাতায় ভাগ করে নিয়েছেন ঐ তরুণী। কয়েক মুহূর্তে প্রায় তিন লাখ মানুষের কাছে পৌঁছে যায় এই পোস্ট। তবে অধিকাংশের মতে ক্যাব চালক কোনো ভুল করেননি। ঘুম পাওয়া অস্বাভাবিক নয়। চোখে ঘুম নিয়ে রাস্তায় গাড়ি নিয়ে বেরোনো ঠিক নয়। তিনি গ্রাহকের সুরক্ষার কথা ভেবে সত্যি কথাটা বলছেন, এটাই আসল।

আবার কারও মতে, তিনি তো তাও জানিয়েছেন সত্যিটা। অনেকে তো সেটাও করেন না।

সূত্র: আনন্দবাজার 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *