যমজ বোনের পছন্দ এক, একই পাত্রের গলায় মালা পরালেন দুজনেই

যমজ বোনের পছন্দ এক, একই পাত্রের গলায় মালা পরালেন দুজনেই

মজার খবর স্পেশাল

ডিসেম্বর ৫, ২০২২ ১০:৪৮ পূর্বাহ্ণ

মহারাষ্ট্রের বাসিন্দা যমজ বোন। তাদের একজনের নাম পিঙ্কি ও অন্য জনের নাম রিঙ্কি। দুইজনেই পেশায় ইঞ্জিনিয়ার! দুই বোনের কীর্তি এখন ভাইরাল। কারণ, মহারাষ্ট্রের সোলাপুরের বাসিন্দা এই দুই বোন বিয়ে করেছেন একই ব্যক্তিকে! তবে বাড়ির লোকের মতেই বিয়ে হচ্ছে।

গত শুক্রবার অকলুজ গ্রামে ঘটা করে হয় বিয়ের অনুষ্ঠান। তাদের বিয়ের ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের মনে প্রশ্ন জাগে, এই বিয়ে কি আদৌ আইনি স্বীকৃতি পাবে?

তাদের দুই বোনকে দেখতে হুবহু এক! দুইজনেই কর্মসূত্রে থাকেন মুম্বই শহরে। দুজনেই সিদ্ধান্ত নেন যে তারা অতুল নামে এক ব্যক্তিকে বিয়ে করবেন। বিয়ের পরে তারা আলাদা হতে চান না, তাই তাদের এমন সিদ্ধান্ত। মালশিরাস তালুকের বাসিন্দা অতুল বেশ কিছু দিন ধরেই রিঙ্কি ও পিঙ্কির পরিবারের ঘনিষ্ঠ। বাবা মারা যাওয়ার পরে মেয়েরা তাদের মায়ের সঙ্গেই থাকতেন। রিঙ্কি ও পিঙ্কির মা অসুস্থ হওয়ার সময় অতুল তাদের পরিবারকে নানা ভাবে সাহায্য করেন। এমন সময় দুই বোনই অতুলের প্রেমে পড়েন। মায়ের অনুমতি নিয়েই রিঙ্কি ও পিঙ্কি অতুলকে বিয়ে করেন।

নেটিজেনদের একাংশ যখন এই বিয়ে মানতে নারাজ, এক অংশ কিন্তু অতুলকে নিয়ে নানা মিম তৈরি করেছেন। কেউ লিখেছেন, ‘এমন ভাগ্য আমাদের কেন হয় না!’

কেউ আবার বলেছেন,‘ছেলেটির ভাগ্য দেখে হাসব না কাঁদব, ভেবে পাচ্ছি না।’

সূত্র: আনন্দবাজার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *