মুশফিকের অবসর নিয়ে যা বললেন আব্দুর রাজ্জাক

খেলা স্লাইড

সেপ্টেম্বর ৬, ২০২২ ৭:০৫ পূর্বাহ্ণ

এশিয়া কাপে আফগানিস্তান ও শ্রীলংকার বিপক্ষে হেরে শূন্যহাতে দেশে ফেরে বাংলাদেশ দল। দেশে ফেরার একদিন পরই সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকু রহিম।

ফেসবুকে মুশফিকের অবসরের ঘোসণা প্রসঙ্গে জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার ও বর্তমান ক্রিকেট দলের নির্বাচক আব্দুর রাজ্জাক বলেন, মাঠ থেকে বিদায় নিতে পারাটাই ভালো। মুশফিক যদি মাঠ থেকে বিদায় নিতো সেটাই বোধহয় ভালো হতো। যদিও এটা তার ব্যক্তিগত সিদ্ধান্ত। আর অবসর যখন নেবে ঠিক করেই রেখেছে তাহলে এশিয়া কাপের মাঠ থেকে অবসর নিতো, ম্যাচের সময় বললেও খুব একটা খারাপ হতো না।

অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রসঙ্গে সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে রাজ্জাক বলেন, আমি আশা করি বাংলাদেশ যখন বড় কোন টুর্নামেন্ট খেলতে যায় তখন বড় কিছুই করবে। আমি নিজে যখন খেলতাম তখনো যেমন আশা করতাম এখনো ঠিক একইরকম আশা করি।

তিনি আরও বলেন, যদিও এবারের এশিয়া কাপে আমরা ভালো কিছু করতে পারেনি, তবে দলের ইন্টেন্ট ছিল অসাধারণ। টি-টোয়েন্টি বিশ্বকাপে যদি দল এমন চিন্তাধারা নিয়ে খেলে তাহলে ফলাফল করা খুব কঠিন কিছু হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *