মালদ্বীপে খোলামেলা রূপে শ্রাবন্তী

বিনোদন স্পেশাল

জুলাই ১৮, ২০২২ ৯:৪৫ পূর্বাহ্ণ

বিতর্ক নিত্যদিনের সঙ্গী টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির। কখনো প্রেম-বিয়ে-বিচ্ছেদ, কখনো বা নানা মুহূর্তের ছবি পোস্ট করে সমালোচনার জন্ম দিয়েছেন এ অভিনেত্রী। আপাতত মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন  খোলামেলা রূপে কলকাতার এ নায়িকা।

সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা গেছে, বর্তমানে মালদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসোর্টে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। সেখান থেকেই একের পর এক ছবি পোস্ট করছেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে, কালো মনোকিনি পরে নীল জলের সামনে পোজ দিয়েছেন নায়িকা। তার ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, চোখে সানগ্লাস। ছবিতে স্পষ্ট, পোজ দেওয়ার আগেই নীল জলে নিজেকে ভিজিয়েছেন শ্রাবন্তী।

গত বছরের মার্চ থেকেই ডেট করছেন শ্রাবন্তী ও অভিরূপ। বাইপাসের ধারের একই বহুতল আবাসনে থাকেন তারা। শুধু শ্রাবন্তী-অভিরূপই নন, দু’জনের পরিবারের সদস্যরাও কাছাকাছি এসেছেন।

টলিপাড়ায় গুঞ্জন, অভিরূপকে ছাড়া এক পা নড়েন না শ্রাবন্তী। যেকোনো পার্টিতেই নায়িকার পাশে দেখা যায় নতুন প্রেমিককে। দেশের বাইরে ঘুরতে গেলেও অভিরূপের সঙ্গেই কোয়ালিটি টাইম কাটান শ্রাবন্তী। আর তাই এবারের মালদ্বীপ সফরে নায়িকার সঙ্গী কে, তা বুঝতে অসুবিধা হচ্ছে না নেটিজেনদের। যদিও এ বিষয়ে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *